বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
নদীতে মাছ ধরার দায়ে ১০ জেলেকে আ ট ক

নদীতে মাছ ধরার দায়ে ১০ জেলেকে আ ট ক

নদীতে মাছ ধরার দায়ে ১০ জেলেকে আটক

লক্ষ্মীপুরের মেঘনা নদীতে মাছ ধরার দায়ে ১০ জেলেকে আটক করে ভ্রাম্যামাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে তিন হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে জেলেদের কাছ থেকে প্রায় আড়াই হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

সেগুলো আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

মঙ্গলবার (৫ মার্চ) বিকেলে মজুচৌধুরীর হাট নৌপুলিশের ইনচার্জ (পরিদর্শক) আবু তাহের মিয়া  বিষয়টি নিশ্চিত করেছেন।

নৌপুলিশের ইনচার্জ আবু তাহের মিয়া বলেন, মৎস্য প্রশাসন ও মজুচৌধুরীর হাট নৌপুলিশের যৌথ অভিযানে গত সোমবার (৪ মার্চ) রাতে মেঘনা নদীতে মাছ ধরার দায়ে ১০ জেলেকে আটক করা হয়। মঙ্গলবার সকালে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে জরিমানা করা হয়। এছাড়া জেলেদের কাছ থেকে জব্দকৃত প্রায় আড়াই হাজার মিটার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

এদিন সকালে মজুচৌধুরীর হাটে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটককৃত জেলেদের জরিমানা দেওয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস।

তিনি জানান, জাটকা ও ইলিশ রক্ষায় লক্ষ্মীপুরের মেঘনা নদীর অভয়াশ্রমে দুই মাস সব ধরনের মাছ শিকার নিষিদ্ধ।

৭৭ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo