raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ, একদিন পর উদ্ধার মরদেহ

rising sylhet
rising sylhet
নভেম্বর ১৬, ২০২৩ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- সুনামগঞ্জের জগন্নাথপুরে কুশিয়ারা নদীতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ যুবক জমির আলীর (২৩) মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৫ নবেম্বর)  সকাল ১০ টার দিকে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পশ্চিম জালালপুর গ্রামের খেয়াঘাট এলাকার কুশিয়ারা নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়।

জমির আলী হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাতাইল উত্তর কুসরা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত মঙ্গলবার দুপুর ১ টার দিকে জমির আলী পার্শ্ববর্তী উপজেলার পাইলগাঁও গ্রামের এক আত্মীয়র বাড়িতে যাওয়ার জন্য বের হয় পশ্চিম জালালপুর গ্রামের কুশিয়ারা নদীর খেয়াঘাটে আসেন।

খেয়ানৌকার মাঝি রোমান মিয়া জানান, জমির আলী পাইলগাঁও গ্রামের যাওয়ার জন্য ঘাটে আসলে, তাকে আরো যাত্রী হলে নৌকা ছাড়ার কথা বলি। এ সময় সে সাঁতার কাটার জন্য কুশিয়ারা নদীতে নামেন। কিছু সময় পরে প্রায় ৩০ গজ দূরে গেলে সে নদীতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি পর না পেয়ে ৯৯৯ নম্বরে কল দিয়ে বিষয়টি জানান।

জগন্নাথপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ মিজানুর রহমান বলেন, সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরিদলের টিম লিডার জামানের নেতৃত্ব গতকাল বুধবার সকাল ৮টায় কুশিয়ারা নদীতে উদ্ধার অভিযানে নামেন। দুই ঘন্টা অভিযান পরিচালনা করে ১০টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্ত জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

২২৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।