raising sylhet
ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নাটক ‘মুক্তি’নিয়ে অভিনেত্রী দারুণ আশাবাদী

rising sylhet
rising sylhet
জুন ৭, ২০২৪ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নাটক ‘মুক্তি’নিয়ে অভিনেত্রী দারুণ আশাবাদী ।

স্বামী রাকিবের কাছেও রাইসা স্ত্রী হিসেবে প্রিয়।বিয়ের পর খুব সুন্দরভাবেই সংসার ও চাকরি করছিলেন রাইসা। তবে সংসারে তার দুই জা মাঝে মধ্যে তাকে নিয়ে নানা রকম খারাপ মন্তব্য করে, খোঁচা দিয়ে কথা বলেন।কিন্তু সেসবকে রাইসা একদম পাত্তা দেন না।এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মুক্তি’। এতে রাইসা চরিত্রে অভিনয় করেছন তাসনিয়া ফারিণ।

কিন্তু বিপত্তি ঘটে রাইসার প্রাক্তন প্রেমিককে ঘিরে। সে একদিন সোশ্যাল মিডিয়ায় রাইসার একটা ভিডিও ছাড়ে। আর নিমিষেই বদলে যায় রাইসার চারপাশ। স্বামী-সংসার, বাবা-মা সবাইকে তার হারাতে হয়। সবাই তাকে ভুল বুঝে। রাইসা কোনোভাবেই কাউকে বোঝাতে পারে না এটি ভুয়া ভিডিও। তাকে ব্ল্যাকমেইল করা হচ্ছে।

নাটকটি নিয়ে অভিনেত্রী দারুণ আশাবাদী।

তিনি বলেন, ঈদে এবার খুব বেশি আমার নাটক নেই। যে কটি কাজ করেছি তার মধ্যে এটি একটি। গল্পে দর্শক দারুণ একটি বার্তা পাবে। আত্মহত্যার পথ বেছে না নিয়ে কীভাবে একটা মেয়ে সত্যের উন্মেচন করে আমার চরিত্রের মধ্য দিয়ে নির্মাতা সেটি তুলে ধরেছেন।

এতে আরও অভিনয় করেছেন খায়রুল বাসার। নাটকটি প্রযোজনা করেছেন জামাল হোসেন। এটির গল্প ও পরিচালনায় মাহমুদ মাহিন। আসছে ঈদে রঙ্গন এন্টারটেইনমেন্ট চ্যানেলে নাটকটি প্রকাশ হবে।

৬১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।