raising sylhet
ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নিম্ন এলাকা প্লাবিত,জনসংযোগ কর্মকর্তা বলেন-এটাকে ঠিক জলাবদ্ধতা বলা যাবে না!

rising sylhet
rising sylhet
জুন ১০, ২০২৪ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

জলাবদ্ধতার কারনে আবারও সিলেট নগরের বেশকিছু নিম্ন এলাকা প্লাবিত ।

সোমবার (১০ জানুয়ারি) সকাল ছয়টা থেকে নয়টা পর্যন্ত বৃষ্টিতে একদিনের মাথায় ফের প্লাবিত হয়েছে সিলেট নগরের বেশকিছু নিম্ন এলাকা।

এ বিষয়ে সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর সাংবাদিকদের বলেন, ‘এটাকে ঠিক জলাবদ্ধতা বলা যাবে না। প্রচুর বৃষ্টি হওয়ায় বিভিন্ন এলাকায় পানি জমেছে। এ ছাড়া পাহাড়ি ঢল অব্যাহত থাকায় সুরমা নদীও টইটম্বুর। এতে নগরে প্রবাহিত ছড়া ও খাল দিয়ে পানি গিয়ে নদীতে মিশতে পারছে না। তাই বৃষ্টিতে নগরের নিচু এলাকা জলমগ্ন হয়ে পড়ছে।

সিলেট আবহাওয়া অধিদপ্তরের সহকারী আবহাওয়াবিদ শাহ মো. সজীব হোসাইন জানান, সকাল ছয়টা থেকে নয়টা পর্যন্ত সিলেটে ১৩৬ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। বেলা সাড়ে ১১টা পর্যন্ত ঝরিঝিরি বৃষ্টিপাত হচ্ছে। গত এক সপ্তাহ আগেও ভারী বৃষ্টিতে নগরীর প্রায় শতাধিক এলাকা ডুবে যায়। ভোগান্তিতে পড়েন প্রায় ৬ থেকে ৭ হাজার পরিববার।

সোমবার সরেজমিনে দেখা গেছে, নগরের সোনারপাড়া, উর্মি, উপশহর, সোবহানীঘাট, তেরোরতন, মাছিমপুর, তালতলা ও শেখপাড়া এলাকায় বৃষ্টির পানি জমেছে। এসব এলাকার কোথাও কোথাও হাঁটুসমান পানি।

২৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।