raising sylhet
ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নিলামে কেনা বিপুল পরিমাণ চিনি গোদামে নিয়ে আসার পথে বিয়ানীবাজার থেকে লুট

rising sylhet
rising sylhet
জুন ৯, ২০২৪ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

ভারতীয় চোরাই চিনি বিয়ানীবাজারে যথাযথ প্রক্রিয়ায় সরকারি ভাবে নিলামে কেনা বিপুল পরিমাণ চিনি গোদামে নিয়ে আসার পথে বিয়ানীবাজার থেকে লুট করে নিয়েছে একদল ছিনতাইকারী।

শনিবার দুপুরে সিলেট-বিয়ানীবাজার সড়কের চারখাই পুলিশ ক্যাম্পের অদূর থেকে অস্ত্রের ভয় দেখিয়ে চিনি বোঝাই ট্রাক নিয়ে পৌরশহরে চলে আসে ছিনতাইকারী ওই চক্র। বিয়ানীবাজারে আসার পর ট্রাকের অর্ধেক চিনি পৌরশহরের পৃথক দু’টি গ্রামে নিয়ে নামিয়ে ফেলা হয়। চিনির মালিকের অভিযোগের প্রেক্ষিতে ছিনতাই হওয়া চিনি উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ।

থানা পুলিশের একাধিক দল পৃথক স্থানে অভিযান পরিচালনা করছে। ঘটনায় জড়িত ছিনতাইকারী চক্রের সদস্যদের শনাক্ত করা সম্ভব হয়েছে বলে পুলিশ সূত্র জানায়।

চিনির মালিক বদরুল ইসলাম বলেন, চারখাই বাজারে তার ব্যবসা প্রতিষ্টান রয়েছে। গত কয়েকদিনে তিনি সরকারের বিধি অনুযায়ী বিভিন্ন স্থান থেকে ১৪৭৭ বস্তা চিনি নিলামের মাধ্যমে ক্রয় করেন। ওই চিনি থেকে ৪শ’ বস্তা চিনি তিনি শাহগলী বাজারের জনৈক ব্যবসায়ীর কাছে বিক্রি করেন। শনিবার দুপুরে একটি ট্রাক বোঝাই করে বিক্রিত চিনি অন্যত্র নিয়ে যাওয়ার সময় ঘটনাস্থলে ছিনতাইকারীদের কবলে পড়ে।

তিনি অভিযোগ করেন, ১৫-১৬ জনের ছিনতাইকারী চক্র একটি প্রাইভেট কার, ৪টি মোটর সাইকেল এবং একটি পিকআপ নিয়ে চিনি বোঝাই ট্রাকের গতিরোধ করে। এ সময় তারা অস্ত্রের ভয় দেখিয়ে ট্রাক চালককে জিম্মী করে বিয়ানীবাজার পৌরশহরে নিয়ে এসে পৃথক দু’টি গ্রামে চিনি ভাগাভাগি করে নিয়ে যায়।

বদরুল ইসলাম আরও বলেন, ছিনতাই হওয়া চিনির বাজার মূল্য প্রায় ২৪ লাখ টাকা। তিনি থানা পুলিশের কাছে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে লিখিত অভিযোগ করেছেন বলেও জানান।

বিয়ানীবাজার থানার এসআই শাহজাদা ফয়সল বলেন, চিনি উদ্ধারে শ্রীধরা গ্রামে আমাদের অভিযান চলছে। খাসাড়িপাড়া এলাকার একটি বাড়ি থেকে দুই বস্তা চিনি উদ্ধার করা হয়েছে।

সূত্র জানায়, ছিনতাইকাজে ব্যবহৃত প্রাইভেট কারটি সাদা রঙের এবং নাম্বারপ্লেট বিহীন। এক ছাত্রলীগ নেতা ওই কারটি ব্যবহার করেন।

২৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।