raising sylhet
ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নি হ ত হন পুলিশ সদস্য মনিরুলের দাফন সম্পন্ন

rising sylhet
rising sylhet
জুন ১০, ২০২৪ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

ফিলিস্তিন দূতাবাসের সামনে শনিবার (০৮ জুন) রাতে কর্তব্যরত অবস্থায় পুলিশ সদস্য কাওসার আলীর এলোপাতারি গুলিতে নিহত হন পুলিশ সদস্য মনিরুল হক (২৭)।

এ খবর মনিরুলের গ্রামের বাড়ি নেত্রকোনার আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পরিবারসহ স্বজনদের মধ্যে শুরু হয় আহাজারি।তবে এভাবে মনিরুলকে হারানোর কষ্ট যেন কিছুতেই মেনে নিতে পারছে না তার পরিবার ও স্বজনরা। নির্মম এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক বিচার চান তারা

রোববার (০৯ জুন) রাত তিনটার দিকে গ্রামের বাড়িতে মনিরুলের মরদেহ এসে পৌঁছে। এ সময় স্বজনদের বুফাটা কান্নায় যেন আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। মনিরুলের মরদেহ দেখতে ছুটে আসেন আশপাশের এলাকাসহ দূর-দূরান্তের শত শত মানুষ।

সোমবার (১০ জুন) সকাল ১০টায় বিষ্ণুপুর গ্রামে মনিরুলের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নিতে মুসল্লিদের ঢল নামে। জানাজায় অংশ নেওয়া লোকজন মনিরুল হত্যাকাণ্ডের ন্যায় বিচার দাবি করেন এবং পরিবারটির দিকে সুদৃষ্টি রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিনীত অনুরোধ জানান। পরে জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে মনিরুলের দাফন সম্পন্ন হয়।

এরআগে, গত শনিবার (০৮ জুন) রাত ১১টা ৪৫ মিনিটের দিকে রাজধানীর বারিধারা এলাকায় অবস্থিত ফিলিস্তিন দূতাবাসের সামনে পুলিশ কনস্টেবল কাওসার আলী দায়িত্বরত অপর কনস্টেবল মনিরুল হককে এলোপাতারি গুলি চালিয়ে হত্যা করেন। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হন এক পথচারীও। পরে রাতেই কাওসারকে আটক করে পুলিশ। এ ঘটনায় নিহত মনিরুলের বড় ভাই কনস্টেবল মাহবুব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় কাওসার আলীর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

২১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।