raising sylhet
ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পরিচালকের নির্দেশমতো সাগরে ঝাঁপ দেন ইমন

rising sylhet
rising sylhet
মার্চ ১৮, ২০২৪ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

সাগরে ইমনকে লাফ দিতে হবে, একটি গানের দৃশ্য ছিল এমনটি করা কথা ছিল। ইমনও পরিচালকের নির্দেশমতো সাগরে ঝাঁপ দেন। তবে অসাবধানতাবশত তার পায়ে শামুক ঢুকে যায়। ইমনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার সকাল থেকে সুন্দরবন এলাকায় সিনেমাটির শুটিং চলছে। আগামী ২২ তারিখ পর্যন্ত সেখানে শেষ করে ফ্রান্সে শুটিং হওয়ার কথা রয়েছে।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমাটি নির্মিত হচ্ছে। সিনেমাটির নির্মাতা দুজন – কলকাতার রাজীব বিশ্বাস ও বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু।

সিনেমাটিতে স্বাধীনতা যুদ্ধের নৌ-সেক্টরে পরিচালিত সফলতম গেরিলা অপারেশনের চিত্র তুলে ধরা হবে।

সুন্দরবনে চলছে সিনেমা ‘অপারেশন জ্যাকপট’এর শুটিং। আর সেই শুটিংয়ে অংশ নিয়ে একটি দৃশ্যে অভিনয়ের সময় আহত হয়েছেন চিত্রনায়ক মামুনুন হক ইমন।

এসব তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা রাজীব বিশ্বাস।

তিনি বলেন, ‘সাগরের পানিতে আমাদের একটা গানের রিহার্সাল চলছিল। সেসময় ইমনের পায়ে শামুক জাতীয় কিছুর আঘাত লেগেছে। তবে ইমন এখন ভালো আছেন। আমাদের শুটিং চলছে।

এতে অভিনয় করছেন—অনন্ত জলিল, অমিত হাসান, জিয়াউল রোশান, মামনুন ইমন, নীরব হোসেন, জয় চৌধুরী, সাঞ্জু জন, শিপন মিত্র ও আমান রেজা। আরও অভিনয় করবেন আহমেদ শরীফ, ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, ড্যানি সিডাক, খোরশেদ আলম খসরু, কাজী হায়াত প্রমুখ।

৯৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।