raising sylhet
ঢাকামঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পাঁচ বছর পর টেস্ট ম্যাচ পেল সিলেট স্টেডিয়াম

rising sylhet
rising sylhet
সেপ্টেম্বর ১৯, ২০২৩ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ড দল এখন ঢাকায়। এখন তিন ম্যাচের সিরিজ খেলে বিশ্বকাপে যাবে দুদল। বিশ্বকাপের পর আছে দুই টেস্টের সিরিজ। সেই তারিখ বেশ আগে জানালেও এবার ভেন্যুও চূড়ান্ত করা হয়েছে।

বিশ্বকাপের পর ২৮ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দুই টেস্ট সিরিজের প্রথমটি। ৬ ডিসেম্বর থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট খেলবে দুদল।

এর মধ্য দিয়ে দীর্ঘ অপেক্ষার পর আবারো টেস্ট ক্রিকেট ম্যাচ অনুষ্টিত হতে যাচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সোমবার মিরপুরে টাইটেল স্পন্সর হিসেবে ডাচ বাংলা ব্যাংকের নাম ঘোষণার সময় এই তথ্য জানানো হয়েছে।

এই টেস্ট সিরিজ দিয়ে পাঁচ বছর পর টেস্ট ম্যাচ পাচ্ছে সিলেটের ভেন্যু।  ২০১৮ সালের তিন নভেম্বর দেশের সপ্তম টেস্ট ভেন্যু হিসেবে অভিষেক হয় সিলেটে। জিম্বাবুয়ের বিপক্ষে সেই টেস্টে বাংলাদেশ দল হেরে যায় ১৫১ রানে।

২০১৮ সালের পর ঘরের মাঠে অনেক সিরিজ খেললেও সিলেট পায়নি টেস্ট। তবে ভেন্যুটিতে এই সময়ে টি-টোয়েন্টি ও ওয়ানডে হয়েছে। নিউজিল্যান্ডের বিপক্ষে এবার ওয়ানডে সিরিজের তিন ম্যাচই হবে মিরপুরে। ২১ সেপ্টেম্বর, ২৩ সেপ্টেম্বর ও ২৬ সেপ্টেম্বর হবে দিবারাত্রির ম্যাচগুলো।

এই সিরিজ খেলে ২৭ সেপ্টেম্বর বিশ্বকাপ খেলতে ভারতে যাবে বাংলাদেশ দল।

১৭৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।