মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
পাওনা টাকার জন্য যুবককে ডেকে নিয়ে হত্যা

পাওনা টাকার জন্য যুবককে ডেকে নিয়ে হত্যা

ইকরাম গ্রামে পাওনা টাকার জন্য যুবককে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে এক বন্ধুর বিরুদ্ধে।শুক্রবার (২৪ মার্চ) দিবাগত মধ্যরাতে বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। শনিবার (২৫ মার্চ) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বানিয়াচং থানার (ওসি) আজয় চন্দ্র দেব জানান, নিহত যুবক বিষ্ণু সরকার (১৯) জেলার লাখাই উপজেলার বেগুনাই গ্রামের প্রাণনাথ সরকারের ছেলে।

অভিযুক্ত মিন্নত আলী (২৫) ইকরাম গ্রামের লিয়াকত আলীর ছেলে। সম্পর্কে তারা একে অপরের বন্ধু। বন্ধুত্বের সুবাধে বিঞ্চু সরকার মিন্নতের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নেন। কিন্তু বিষ্ণু সরকার পরবর্তীতে টাকা দিতে গড়িমশি শুরু করেন। এ নিয়ে শুক্রবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মিন্নত তাকে বাড়ি থেকে ডেকে পার্শ্ববর্তী হাওরে নিয়ে নিয়ে যায়। এসময় মিন্নত আলী ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে বিঞ্চুর উপর। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পরে তার মরদেহ গুমের চেষ্টা করলে স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ মিন্নত আলীকে আটক করে।

ওসি জানান, আটক মিন্নত আলীকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

২৩ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo