raising sylhet
ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পাওনা টাকার জন্য যুবককে ডেকে নিয়ে হত্যা

rising sylhet
rising sylhet
মার্চ ২৫, ২০২৩ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

ইকরাম গ্রামে পাওনা টাকার জন্য যুবককে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে এক বন্ধুর বিরুদ্ধে।শুক্রবার (২৪ মার্চ) দিবাগত মধ্যরাতে বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। শনিবার (২৫ মার্চ) সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বানিয়াচং থানার (ওসি) আজয় চন্দ্র দেব জানান, নিহত যুবক বিষ্ণু সরকার (১৯) জেলার লাখাই উপজেলার বেগুনাই গ্রামের প্রাণনাথ সরকারের ছেলে।

অভিযুক্ত মিন্নত আলী (২৫) ইকরাম গ্রামের লিয়াকত আলীর ছেলে। সম্পর্কে তারা একে অপরের বন্ধু। বন্ধুত্বের সুবাধে বিঞ্চু সরকার মিন্নতের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নেন। কিন্তু বিষ্ণু সরকার পরবর্তীতে টাকা দিতে গড়িমশি শুরু করেন। এ নিয়ে শুক্রবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মিন্নত তাকে বাড়ি থেকে ডেকে পার্শ্ববর্তী হাওরে নিয়ে নিয়ে যায়। এসময় মিন্নত আলী ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে বিঞ্চুর উপর। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পরে তার মরদেহ গুমের চেষ্টা করলে স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ মিন্নত আলীকে আটক করে।

ওসি জানান, আটক মিন্নত আলীকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

৪৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।