বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

News Headline :
গঙ্গা-পদ্মা মেলবন্ধন সাহিত্য ও সংস্কৃতি সম্মেলনে সম্মাননা স্বারক পেয়েছেন ডা.স্বপ্নীল জৈন্তাপুর সীমান্ত হতে যুবকের লাশ উদ্ধার কুড়িগ্রামে ৩টি ইট ভাটায় পরিবেশ অধিদপ্তর অভিযান চালিয়ে ১২ লক্ষ টাকা জরিমানা বন্ধুদের ছু রি ঘা তে প্রাণ হারিয়েছেন রাইসুল মুঠোফোন দিয়ে হত্যাকারীদের শনাক্ত করেন চাদগাঁও থানার পুলিশ মাহিকে ইঙ্গিত করেই স্বামী রকিব সরকার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন নেপালের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশের মেয়েরা মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন পুলিশ সদস্যদের মাদক সেবনের প্রমাণ পেলেই চাকরি থাকবে না-পুলিশের মহাপরিদর্শক উপশহরের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ
পায়ুপথ ও জুতা থেকে ৩ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

পায়ুপথ ও জুতা থেকে ৩ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

রাইজিংসিলেট- বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোর ৬টা ১৮ মিনিটে দুবাই থেকে শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ওই যাত্রী আসেন।

মোহাম্মদ জিয়া উদ্দিন (২৫) নামে ওই যাত্রীর বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের এনায়েতপুর গ্রামে। চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাইফেরত এক যাত্রীর কাছ থেকে প্রায় চার কেজি ওজনের ৩২টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। প্যান্ট, জুতা এবং পায়ুপথে স্বর্ণের বারগুলো নিয়ে ওই যাত্রী চট্টগ্রামে আসেন বলে কাস্টমস গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন।

বিমানবন্দরে দায়িত্বরত কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের চট্টগ্রামের যুগ্ম পরিচালক সাইফুর রহমান জানান, ফ্লাইটের ২৮-বি আসনের যাত্রী ছিলেন জিয়া। কাস্টমসের গোয়েন্দা টিম গোপন সংবাদের ভিত্তিতে তাকে চিহ্নিত করে। ইমিগ্রেশন সম্পন্ন হওয়ার পর তাকে হেফাজতে নিয়ে তল্লাশি করে প্যান্টের ভেতর থেকে ১৫টি ও জুতার ভেতর থেকে ৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিয়া পেটের ভেতরে করে আরও স্বর্ণের বার আনার তথ্য আমাদের দেয়। এক্স-রে রিপোর্টের ভিত্তিতে পায়ুপথের মাধ্যমে আরও ৯টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এছাড়া তার শরীরে আরও ৯৯ গ্রাম স্বর্ণালঙ্কার পাওয়া গেছে। তার বিরুদ্ধে পতেঙ্গা থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।কাস্টমস গোয়েন্দা কর্মকর্তা সাইফুর রহমান আরও জানান, ৩২টি স্বর্ণের বারের মোট ওজন ৩ কেজি ৭২৮ গ্রাম। স্বর্ণালঙ্কারসহ ৩ কেজি ৮২৭ গ্রাম। এর আনুমানিক বাজারমূল্য ৩ কোটি ২১ লাখ ৪৬ হাজার ৮০০ টাকার বেশি।

২৩ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo