raising sylhet
ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পুকুরে সাঁতার কাটতে গিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃ ত্যু

rising sylhet
rising sylhet
মার্চ ৫, ২০২৪ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- রাজবাড়ীর পাংশায় পুকুরের পানিতে ডুবে সৌরভ শেখ (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১টার দিকে পাংশা উপজেলা চত্ত্বরে এ ঘটনা ঘটে। নিখোঁজের ২ ঘণ্টা পর স্থানীয়দের সহযোগিতায় স্থানীয় জেলেরা নিহতের মরদেহ উদ্ধার করেন।

সৌরভ শেখ পাংশা পৌরসভার ৫নং সত্যজিৎপুর গ্রামের মো. আফজাল শেখের ছেলে। সে পাংশা জর্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।

উপজেলা নির্বাহী অফিসার ও স্থানীয়র সংবাদকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, এসএসসির রসায়ন পরীক্ষা শেষ করে সৌরভসহ তার তিন বন্ধু উপজেলা পরিষদের পুকুরে আসে। সৌরভ ও তার দুই বন্ধু সাঁতার কেটে পুকুরের এক পাশ থেকে অন্যপাশে যাওয়ার জন্য প্রতিযোগিতায় নামে। তিন বন্ধু একসাথে সাঁতার কাটার সময় মাঝপুকুরে সৌরভ পানিতে তলিয়ে যায়।

তাকে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয় বন্ধুরা। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়ার পাশাপাশি স্থানীয় জেলেদের জাল দিয়ে খোঁজ করা হয় সৌরভকে। দুই ঘণ্টা পর সৌরভের মরদেহ পাওয়া যায় জেলেদের জালে।

পাংশা ফায়ার সার্ভিস ও স্টেশন কার্যালয়ের ফায়ার ফাইটার ওয়াসিম হোসেনের ভাষ্য, আমরা ঘটনা শোনার পর দ্রুত উদ্ধার অভিযান পরিচালনা করি।

স্থানীয় জেলেরা আমাদের সহায়তা করে। জেলেদের সহায়তায় আমরা সৌরভের মরদেহ উদ্ধার করি।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, সৌরভসহ তার বন্ধুরা পুকুরে গোসল করতে যায়। এক পর্যায়ে সে পুকুরের পানিতে তলিয়ে মারা যায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

১২৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।