শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যেগে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যেগে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যেগে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।

ঈদ মানে খুশির সঞ্চার, ঈদ মানে আনন্দের জোয়ার।দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর রমজানের শেষ দিকে ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে এবং ঈদ আনন্দ ভাগাভাগি করতে আজ( ৯ এপ্রিল মঙ্গলবার) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্সে দুস্হ ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক।

উক্ত মহতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্হ ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের সভানেত্রী রুমানা নাহিদ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের প্রধান উপদেষ্টা মোঃ জাকির হোসেন পিপিএম মহোদয়।

এসময় উপস্থিত ছিলেন পুনাক , সিলেট মেট্রোপলিটন পুলিশের সাধারণ সম্পাদক সাবিনা ইয়াসমীন, সাংগঠনিক সম্পাদক আবিদা মোস্তফা অরিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সালমা আক্তার, প্রচার সম্পাদক সানজিদা আহমদ এমি, সমাজকল্যাণ ও হস্তশিল্প সম্পাদক কারিমা আক্তার, দপ্তর সম্পাদক দিল আফরোজ,দপ্তর সম্পাদক,পুনাক সদস্য ইসরাত তাহসীনা।

তাছাড়া সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল পদবীর অফিসার ও ফোর্সবৃন্দ এবং বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকবৃন্দ ।উক্ত অনুষ্ঠানে ১২০ জন দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। পুলিশ কমিশনার মহোদয় উনার বক্তব্যে উপস্থিত পুনাক সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যদের শুভেচ্ছা জানান।পুনাক সভানেত্রী উনার বক্তব্যে বলেন ঈদের আনন্দ দুস্হ ও অসহায়দের মাঝে ভাগ করার মাধ্যমে নিজেদের ঈদ আনন্দ আরো বেড়ে যায়। ভবিষ্যতে ও পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশ দুস্হ ও অসহায়দের পাশে থাকবে।

৭৭ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo