মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
পুলিশের অভিযানে হত্যা মামলার আসামীসহ গ্রেফতার-১৪

পুলিশের অভিযানে হত্যা মামলার আসামীসহ গ্রেফতার-১৪

কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গায় পুলিশের অভিযানে হত্যা, ডাকাতি, মাদক ও জুয়া খেলার সাথে সম্পৃক্ত থাকায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৫ এপ্রিল) রাত সাড়ে ১২টায় এসআই আজিজুর রহমান সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় টুকেরবাজার এলাকা থেকে ১টি হত্যা ও ৪টি ডাকাতি মামলাসহ ৬ মামলার আসামী সোহেলকে গ্রেফতার করেন। সে উপজেলার পশ্চিম বর্নি গ্রামের এরশাদ আলী’র পুত্র।

বৃহস্পতিবার রাতে অন্য একটি অভিযানে টুকেরবাজার থেকে কাঞ্চন রবি দাস (৩১) নামে একজনকে ১১ বোতল অফিসার চয়েজ মদসহ গ্রেফতার করা হয়। সে টুকেরগাঁও গ্রামের মৃত সুকলাল রবি দাসের ছেলে।

এদিকে বৃহস্পতিবার গভীর রাতে কোম্পানীগঞ্জের খাগাইল বাজারে পুলিশ অভিযান চালিয়ে ১২ জুয়াড়িকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার কার্ড (তাস) এবং নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার কায়েতগাঁওয়ের মৃত মন্তাজ আলীর পুত্র ফকির মিয়া (৪০), মৃত হানিফ আলীর পুত্র রইছ মিয়া (৪৫), মৃত নুর উদ্দিনের পুত্র ইজ্জত উল্লাহ (২০), মৃত আবরু মিয়ার পুত্র মোঃ আবুল কাশেম (৩৭), মৃত জমশিদ আলীর পুত্র কমর উদ্দিন (৩৮), মন্তাজ আলীর পুত্র দৌলত উর রহমান (৩৫), মহিষখেড় গ্রামের মৃত আব্দুল মন্নানের পুত্র মুহিবুর রহমান (৫০), দরাকুল গ্রামের মৃত তজমুল আলীর পুত্র মঈন উদ্দিন (৪০), ভোলাগঞ্জের আনোয়ার হোসেনের পুত্র শাহানুর হোসেন (৩৬), খাগাইল গ্রামের মৃত রম্বস মিয়ার পুত্র শাদুল্লাহ (৩০), মৃত আতাউর রহমানের পুত্র ইসলাম উদ্দিন (৪০) ও রাজাপুর গ্রামের মৃত আব্দুল বারীর পুত্র মানিক মিয়া (৪০)।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, অপরাধ দমন, আসামি গ্রেফতার ও সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া মাদকের প্রসার রোধ ও মাদক পরিবহন ও ব্যবসার কাজে জড়িত এবং জুয়া খেলার সাথে জড়িত জুয়ারীদের চিহ্নিতকরে তাদের গ্রেফতারে পুলিশ গুরুত্বের সঙ্গে কাজ করে যাচ্ছে। এরেই ধারাবাহিকতায় পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে। শুক্রবার আটককৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

২৩ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo