raising sylhet
ঢাকাশুক্রবার , ৭ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের অভিযানে হত্যা মামলার আসামীসহ গ্রেফতার-১৪

rising sylhet
rising sylhet
এপ্রিল ৭, ২০২৩ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গায় পুলিশের অভিযানে হত্যা, ডাকাতি, মাদক ও জুয়া খেলার সাথে সম্পৃক্ত থাকায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৫ এপ্রিল) রাত সাড়ে ১২টায় এসআই আজিজুর রহমান সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় টুকেরবাজার এলাকা থেকে ১টি হত্যা ও ৪টি ডাকাতি মামলাসহ ৬ মামলার আসামী সোহেলকে গ্রেফতার করেন। সে উপজেলার পশ্চিম বর্নি গ্রামের এরশাদ আলী’র পুত্র।

বৃহস্পতিবার রাতে অন্য একটি অভিযানে টুকেরবাজার থেকে কাঞ্চন রবি দাস (৩১) নামে একজনকে ১১ বোতল অফিসার চয়েজ মদসহ গ্রেফতার করা হয়। সে টুকেরগাঁও গ্রামের মৃত সুকলাল রবি দাসের ছেলে।

এদিকে বৃহস্পতিবার গভীর রাতে কোম্পানীগঞ্জের খাগাইল বাজারে পুলিশ অভিযান চালিয়ে ১২ জুয়াড়িকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার কার্ড (তাস) এবং নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার কায়েতগাঁওয়ের মৃত মন্তাজ আলীর পুত্র ফকির মিয়া (৪০), মৃত হানিফ আলীর পুত্র রইছ মিয়া (৪৫), মৃত নুর উদ্দিনের পুত্র ইজ্জত উল্লাহ (২০), মৃত আবরু মিয়ার পুত্র মোঃ আবুল কাশেম (৩৭), মৃত জমশিদ আলীর পুত্র কমর উদ্দিন (৩৮), মন্তাজ আলীর পুত্র দৌলত উর রহমান (৩৫), মহিষখেড় গ্রামের মৃত আব্দুল মন্নানের পুত্র মুহিবুর রহমান (৫০), দরাকুল গ্রামের মৃত তজমুল আলীর পুত্র মঈন উদ্দিন (৪০), ভোলাগঞ্জের আনোয়ার হোসেনের পুত্র শাহানুর হোসেন (৩৬), খাগাইল গ্রামের মৃত রম্বস মিয়ার পুত্র শাদুল্লাহ (৩০), মৃত আতাউর রহমানের পুত্র ইসলাম উদ্দিন (৪০) ও রাজাপুর গ্রামের মৃত আব্দুল বারীর পুত্র মানিক মিয়া (৪০)।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, অপরাধ দমন, আসামি গ্রেফতার ও সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া মাদকের প্রসার রোধ ও মাদক পরিবহন ও ব্যবসার কাজে জড়িত এবং জুয়া খেলার সাথে জড়িত জুয়ারীদের চিহ্নিতকরে তাদের গ্রেফতারে পুলিশ গুরুত্বের সঙ্গে কাজ করে যাচ্ছে। এরেই ধারাবাহিকতায় পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে। শুক্রবার আটককৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

৪০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।