raising sylhet
ঢাকাবুধবার , ৫ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পোরশার নীতপুর সীমান্তে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক কারবারি আটক

rising sylhet
rising sylhet
এপ্রিল ৫, ২০২৩ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নিখির বর্মন,পোরশা, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর পোরশা উপজেলার নিতপুর সীমান্তের রংসদা এলাকা থেকে ১৬ বিজিবি নিতপুর ক্যাম্পের টহলরত সদস্যরা ১ হাজার ৯৮০পিস ভারতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ইব্রাহীম হোসেন জুল্লু (৫২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন।সে নিতপুর চকবিষ্ণুপুর কাঁটাপুকুর গ্রামের মৃত সবুর উদ্দিনের ছেলে।
১৬ বিজিবি নিতপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার আজিজুল ইসলাম জানান, বুধবার সকাল সাড়ে ৮টায় সীমান্তের ২৩১ নং পিলারের বাংলাদেশের অভ্যন্তরে তাকে আটক করা হয়। সে অভিনব কায়দায় ঘাঁস ভর্তি বস্তায় করে ভারত থেকে ট্যাপেন্ডাডল ট্যাবলেট গুলি বাংলাদেশে নিয়ে আসছিল।

এসময় তার নির্দেশনায় টহল কমান্ডার হাবিলদার ওবাইদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ইব্রাহীম হোসেন জুল্লুকে আটক করা হয়। আটক ট্যাবলেটগুলির মুল্য ১ লক্ষ ৯৭ হাজার টাকা বলে তিন জানান। আটক ইব্রাহীমকে পোরশা থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে

৪১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।