raising sylhet
ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

প্রতিপক্ষের আগুনে বসতবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে চাই

rising sylhet
rising sylhet
মার্চ ১০, ২০২৪ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

প্রতিপক্ষের আগুনে বসতবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে চাই ।

শনিবার (০৯ মার্চ) রাত সাড়ে ৩টার দিকে মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের সেলিমাবাদ বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষের আগুনে সাবেক মেম্বার দেলোয়ার হোসেন খলিফার বসতবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে চাই হয়েছে গেছে। এতে অন্তত ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তিনি।

পঞ্চকরণ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক খলিফা বলেন, গিয়াস হাওলাদার ও হানিফ শরীফ ২৫ জানুয়ারি আমাদের ওপর হামলা করেন। প্রভাবশালী হওয়ায় পুলিশ মামলা নেয়নি। পরবর্তীতে ১৩দিন পরে আদালতের নির্দেশে ৭ ফেব্রুয়ারি গিয়াস হাওলাদারসহ ১০ জনকে আসামি করে মামলা দায়ের করি। এরপরেও পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি। পুলিশ আসামিদের গ্রেপ্তার করলে এত বড় ক্ষতি হত না।

ক্ষতিগ্রস্ত সাবেক মেম্বার দেলোয়ার হোসেন খলিফা বলেন, সাবেক যুবলীগ নেতা গিয়াস হাওলাদার ও হানিফ শরীফের সঙ্গে দীর্ঘদিন ধরে রাজনৈতিক কারণে বিরোধ চলে আসছিল। এরই জেরে তারা আমার ছোট ভাই যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক খলিফার ওপর হামলা করে। এতে বাবুল খলিফা, বিপ্লব শেখ ও জাকারিয়া শেখ গুরুতর আহত হন।

তিনি আরও বলেন, হামলাকারীদের তাণ্ডবে বাড়ি ছাড়া ছিলাম। এই সুযোগে শনিবার রাত সাড়ে ৩টার দিকে গিয়াস হাওলাদার ও হানিফ শরীফ আমার বাড়িতে আগুন ধরিয়ে দেন। এতে আমার পুরো বসতঘর, ঘরের সামনে থাকা একটি ওষুধের দোকান ও একটি ইলেক্ট্রিক পণ্যের দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এতে আমার ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ সামছউদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

৭১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।