raising sylhet
ঢাকাসোমবার , ২০ মার্চ ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

প্রতিপক্ষের আঘাতে যুবক ‘খুন’র ঘটনায় মামলা

rising sylhet
rising sylhet
মার্চ ২০, ২০২৩ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

পীরেরচক বাজার এলাকায় মাটি কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে যুবক ‘খুন’র ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) শাহপরাণ থানায় মামলাটি দায়ের করা হয়।

রোববার (১৯ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে পীরেরচক বাজার এলাকায় বিরোধপূর্ণ জায়গায় মাটি কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে পীরেরচক কুশিরগুল গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে আশিক মিয়া (৩৪) ‘খুন’ হন। মাটি কাটার মেশিন (এস্কেভেটর বা ভেকু) দিয়ে তার বুকে আঘাত করা হলে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন।

ঘটনার পর থেকে দুই অভিযুক্ত পীরেরচক গ্রামের মনহর আলী মনু মিয়ার ছেলে ইসরাব আলী (৫০) ও মাহমুদ হোসেন (৪৫) পলাতক রয়েছেন। এ ঘটনায় দায়েরকৃত মামলায় আশিকের ছোট ভাই মাসুক মিয়া বাদি হয়েছেন। মামলায় ইসরাব ও মাহমুদ ছাড়াও একই এলাকার খুরশেদ আলম (৩৫) নামের একজনকে আসামি করা হয়েছে।

মামলা দায়েরের বিষয়টি শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান করেছেন। তিনি বলেন- এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। আটকের চেষ্টা চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে- অভিযুক্ত তিনজনের সঙ্গে আশিকের পরিবারের জায়গা-জমি সংক্রান্ত বিরোধ রয়েছে দীর্ঘদিনের। রবিবার সকালে বিরোধপূর্ণ জায়গায় অভিযুক্তরা ভেকু দিয়ে মাটি কাটতে শুরু করেন। এসময় আশিক প্রতিবাদ করলে উভয়পক্ষের মাঝে ঝগড়া শুরু হয় এবং একপর্যায়ে ভেকুর আঘাতে তার প্রাণহানি ঘটে।

৪৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।