মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র প্রদানে কাজ শুরু করছে সরকার

প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র প্রদানে কাজ শুরু করছে সরকার

যুক্তরাজ্যে গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত হলো আন্তর্জাতিক জালালাবাদ উৎসব’র সমাপনি অনুষ্ঠান। রোববার লন্ডনের রয়েল রিজেন্সি হলে এ উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি। বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার একটি প্রবাসী বান্ধব সরকার এবং  প্রবাসীদের যেকোনো ন্যায্য দাবী বাস্তবায়নে তিনি প্রবাসীদের সাথে আছেন। বিশেষ করে প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র প্রদানে খুব শীগ্রই সরকার কাজ শুরু করবে বলে তিনি জানান।
সংগঠনের আহবায়ক মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সদস্য সচিব মইনুল চৌধুরী হেলাল ও আব্দুল অদুদ দিপক’র যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম, কমিউিনিটি নেতা আহমেদ উস সামাদ চৌধুরী জেপি, শাহগীর বখত ফারুক, মারুফ চৌধুরী, সাবরিনা হোসেইন ও আব্দুল আহাদ চৌধুরী সহ কমিউনিটির বিশিস্টজনেরা।
সভায় বক্তারা বিশ্বের নানান দেশে ছড়িয়ে থাকা প্রবাসীদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। বিশেষ করে বাংলাদেশ বিমানের ভাড়া ইদানিং অন্যান্য বিদেশী এয়ারলাইন্স থেকে অনেকগুন বেশী বলে তারা জানিয়েছেন।
জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া এই উৎসবে প্রথমেই সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে মুহিবুর রহমান মুহিবকে প্রেসিডেন্ট ও মইনুল চৌধুরী হেলালকে জেনারেল সেক্রেটারী করে ১৩১ সদস্য বিশিস্ট গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর নতুন কমিটি ঘোষনা করা হয়।-বিজ্ঞপ্তি

২৩ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo