raising sylhet
ঢাকাশুক্রবার , ২১ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

প্রশংসা কুড়াচ্ছে মেহজাবীন

rising sylhet
rising sylhet
জুন ২১, ২০২৪ ৩:২৭ অপরাহ্ণ
Link Copied!

নাটকটি মুক্তির পরই সামাজিকমাধ্যমে আলোচনা হচ্ছে, প্রশংসা কুড়াচ্ছে মেহজাবীনের অভিনয়।

একটি বেসরকারি টেলিভিশনে মুক্তি পেয়েছে মেহজাবীন চৌধুরী অভিনীত টেলিফিল্ম ‘তিথিডোর’। জাহান সুলতানার লেখা টেলিফিল্মটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ।

এতে আত্মহত্যার প্রবণতায় ভোগা নিশাত নামের এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন।

এবার নাটকটি নিয়ে ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী, নাটকটি তিনি উৎসর্গ করেছেন ত্রিশ বা এর ঊর্ধ্ব বয়সী নারীদের।

লেট টুয়েনটিজ এবং ৩০ এর ঊর্ধ্বে যেই নারীরা আছেন তাদের কাজটি উৎসর্গ করে মেহজাবীন লেখেন, আপনার বয়স ৩০ মানেই আপনার অন্তত একটা মন ভাঙার গল্প আছে। হঠাৎ একদিন দেখবেন যে মানুষটা একসময় আপনাকে কষ্ট দিয়েছে, সেই মানুষটা অথবা সেই মানুষগুলো অনেক ভালো আছে। আর আপনার তখন মনে হবে দিস ইজ নট ফেয়ার।

মেহজাবীন আরও লেখেন,‘ডিপ্রেশন ইস রিয়েল, আমাদের আশপাশে অনেকেই এই রোগে ভুগছেন কিন্তু তারা হয়তো নিজেরাই জানেন না। ডিপ্রেশনের কোনো স্পেসিফিক সিম্পটম নেই, চোখের দেখায় বোঝা যায় না এবং এইকরণেই আমাদের প্রিয়জনদের আচরণে যদি পরিবর্তন দেখা যায় কিংবা অস্বাভাবিক লাগে তাহলে তার সঙ্গে মন খুলে কথা বলার চেষ্টা করুন এবং ডাক্তারি পরামর্শ নিতে সহযোগিতা করুন।

তিনি লেখেন, আমাদের সবার জীবনেই এমন একটি মুহূর্ত এসেছে যখন আমরা ভেবেছি আর বেঁচে থেকে লাভ কি? তার ওপর আপনি যদি একজন ৩০ বছরের অবিবাহিত নারী হন তাহলে তো আর কথাই নাই। আপনি জীবিত থাকলেও কিছু অঘোষিত নিয়ম আপনার আত্মবিশ্বাস কেড়ে নেবে।

‘তিথিডোর’ নিয়ে এর আগে মেহজাবীন জানিয়েছিলেন, আত্মহত্যার প্রবণতায় ভুগছেন এমন একজন মানুষ নিশাতকে ঘিরেই এই নাটকের গল্প। গল্পটা এই সময়ের জন্য উপযোগী একটি গল্প। আত্মহত্যা করার প্রবণতা যাদের মধ্যে থাকে, তাদের কারণে সমাজে এবং পরিবারের ওপর যে প্রভাব পড়ে, তা তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

৪৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।