raising sylhet
ঢাকাসোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

প্রাইভেটকার কেড়ে নিল পথচারীর প্রাণ

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১৬, ২০২৩ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রাইভেটকারের ধাক্কায় সিমসন ডে চৌধুরী (৩৩) নামের এক পথচারী নিহত হয়েছেন। গতকাল রোববার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে সাতটার দিকে বিমানবন্দর থানার লাক্কাতুরা বাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সিমসন ডে চৌধুরী লাক্কাতুরা চা-বাগান এলাকার রাজাবাড়ী উড়িয়াপাড়ার আলেসন ডে চৌধুরীর পুত্র।

পুলিশ জানায়, আম্বরখানা থেকে কোম্পানীগঞ্জগামী একটি প্রাইভেটকার (চট্ট মেট্রো-ভ-১১-০১১১) রোববার সকাল সাড়ে সাতটার সময় বিমানবন্দর থানার লাক্কাতুরা বাজার এলাকায় বিপরিত দিক থেকে আসা পথচারী সিমসন ডে চৌধুরী (৩৩)কে ধাক্কা দিলে তিনি গুরুত্বর আহত হন। পরবর্তীতে প্রাইভেট কারের চালকসহ আশপাশে লোকজন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পোনে বারোটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

সিলেট মহানগর পুলিশের মিডিয়া শাখা জানায়, দূর্ঘটনায় কবলিত প্রাইভেটকার উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া চালক থানা হেফাজতে রয়েছে। এ বিষয়ে অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

৫৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।