raising sylhet
ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ফজলুল হক তানুমিয়া ফাউন্ডেশনের প্রথম মাসিক সভা অনুষ্ঠিত

rising sylhet
rising sylhet
জুন ২৯, ২০২৪ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের কৃতি সন্তান গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সর্ব প্রথম চেয়ারম্যান, দি এইডেড হাইস্কুল প্রাক্তন শিক্ষক (১৯৫১-১৯৯৯) মরহুম আলহাজ্ব মোহাম্মদ ফজলুল হক তানুমিয়া স্মরণে ৬ জুন ২০২৪ বৃহস্পতিবার “ফজলুল হক তানুমিয়া ফাউন্ডেশন” প্রতিষ্ঠা করা হয়। ফজলুল হক তানুমিয়া ফাউন্ডেশনের কার্যক্রমকে গতিশীল করার জন্য পরিচালনা কমিটির উদ্যোগে বৃহস্পতিবার (২৭ জুন) গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের ফতেহপুর গ্রামে মরহুম আব্দুর রহমান (কনাই মহুরী)-এর বাড়ীতে প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়।

ফজলুল হক তানুমিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও পরিচালনা কমিটির সভাপতি আল-হিলাল আহমদের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ এহছানুল হক তাহেরের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন শরীফ থেকে তেলাওয়াত করেন অর্থ সম্পাদক পারভেজ আহমদ। সভায় বিভিন্ন মতামত উপস্থাপন করে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা মোঃ নিজাম উদ্দিন, পরিচালনা কমিটির সহ-সভাপতি খছরুজ্জামান খছরু, সহ-সভাপতি লুৎফুর বারী লিটন, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক জগলু মিয়া, সহ-সাধারণ সম্পাদক লেবু মিয়া,সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল মিয়া, অর্থ সম্পাদক পারভেজ আহমদ, সহ-অর্থ সম্পাদক হারুন মিয়া, দপ্তর সম্পাদক ছালিক আহমদ, প্রচার সম্পাদক আবিদুর রহমান জুমন, সহ-প্রচার সম্পাদক ইউনুছ মিয়া, সদস্য ছবির মিয়া, মুসলিম মিয়া, মোঃ আব্দুল, জাহাঙ্গীর আলম, আল-আইমান আহমদ, রুশন আলী, হাসন আলী ও আমির হোসেন কালু।

সভায় উপস্থিত সদস্যবৃন্দ ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি, সিলেট নগরীর জিন্দাবাজার শাখায় ফাউন্ডেশনের হিসাব খোলায় ধন্যবাদ জানান। পাশাপাশি ফাউন্ডেশনের গঠনতন্ত্র নির্দিষ্ট দিনের মধ্যে প্রণয়নের জন্য আহŸায়ক কমিটির প্রতিও আহবান জানান। ফজলুল হক তানুমিয়া ফাউন্ডেশনের প্রথম মাসিক সভায় পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা, উন্নয়ন ও অসহায়দের সহযোগিতা করার ব্যাপারে মাঠ পর্যায়ে উদ্যোগ গ্রহণের জন্য আলোচনা করেন ও এব্যাপারে আলোচনা করে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেন। আগামী ২৫ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা ৭.০০ ঘটিকায় ভাদেশ্বর ইউনিয়নের ফতেহপুর গ্রামে মরহুম হাজী মেন্দি মিয়ার বাড়ীতে ফাউন্ডেশনের দ্বিতীয় মাসিক সভার উদ্যোগ গ্রহণ করে প্রথম মাসিক সভা সমাপ্ত হয়।

১৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।