ফেঞ্চুগঞ্জে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

জুলাই ২১ ২০২২, ১৩:২৬

ছবি-প্রতিনিধি

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব ও বাংলাদেশ আওয়ামীলিগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ইহতেশামুল হক চৌধুরী দুলালের উদ্যোগে( ২১ জুলাই) বৃহস্পতিবার ফেঞ্চুগঞ্জ উপজেলার চন্ডীপ্রসাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামুল্যে ঔষধ প্রদান করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সঞ্চিতা দের সভাপতিত্বে এক আলোচনা সভায় স্বাগত্ব বক্তব্যে রাখেন ছাত্র নেতা জুনেদ আহমদ,ফেঞ্চুগঞ্জ বাজার বনিক সমিতির প্রচার সম্পাদক ছালেহ আহমদ ডালিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলিগের সদস্য আখলাকুর রহমান চৌধুরী বালাগঞ্জ উপজেলা আওয়ামীলিগের সহ সভাপতি হুমায়ুন রশিদ চৌধুরী,সিলেট সদর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্রের প্রধান সিরাজাম মুনির রাহিল,ডা. রাকিবুল হাসান জুয়েল,ডা.রেজাউল কবির রাজিব,সাংবাদিক শহীদ আহমদ জুলহান চৌধুরী,বালাগঞ্জ প্রেসক্লাবের সদস্য তারেক আহমদ,ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগের নেতা কর্মি সহ স্থানীয় জনগন ও চিকিৎসায় সেবা গহীতারা অংশ নেন।

সকাল ১০ টায় শুরু হয়ে বেলা এক ঘটিকায় শেষ হয়।

প্রধান অতিতি তার বক্তব্যে বলেন আমরা শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবেলা করেছি। আমরা বন্যা ও মোকাবেলা করতে পেরেছি। বন্যা আক্রান্ত অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রয়োজন। ইহতেশামুল হক চৌধুরী দুলাল এই উদ্যোগ নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন সেজন্য আমরা তার প্রতি কৃতঞ্জ।