raising sylhet
ঢাকাশনিবার , ১০ জুন ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ফেঞ্চুগঞ্জ ইলাশপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক সড়কে থেকে খাদে

rising sylhet
rising sylhet
জুন ১০, ২০২৩ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট -মৌলভিবাজার আঞ্চলিক মহাসড়কের ফেঞ্চুগঞ্জ ইলাশপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক সড়কে থেকে খাদে পড়ে যায় ।দুর্ঘটনাটি ঘটে শনিবার ভোরে।

ফেঞ্চুগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ টিটক সিকদার জানান, ভোর ৪টার দিকে সিলেট ফায়ার সার্ভিসের কন্ট্রোলে দুর্ঘটনার খবর আসে। খবরটি দ্রুত ফেঞ্চুগঞ্জ ফায়ার সার্ভিসের জানানো হলে তারাও দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। ট্রাকটি উল্টে গিয়ে খুব বেকায়দায় পড়ে ছিল। ট্রাকের সামনের দিকে ধাক্কা লাগায় স্টিয়ারিং হুইল চালককে চেপে ধরায় চালককে উদ্ধার করতে ইলেক্ট্রিক কাটার দিয়ে ট্রাকের চাপা অংশ কেটে চালককে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে। চালকের দুটি পা মারাত্মক রকম থেথলে গেছে।

আহত চালককে প্রথমে ফায়ার সার্ভিসের গাড়ি দিয়ে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

সিলেট ফায়ার সার্ভিসের পরিদর্শক টিটক সিকদার জানান, দুর্ঘটনার কারন জানা যায়নি। গাড়িতে অন্য কোন লোক বা হেল্পার কে পাওয়া যায়নি।
প্রাথমিক ভাবে জানা গেছে আহত চালকের নাম আব্দুস সামাদ(৪৫) উনার বাড়ি যশোর জেলায়। এতটুকু জানা গেছে। গাড়িটি সিলেট যাচ্ছিলো না ফেঞ্চুগঞ্জ আসছিলো নিশ্চিত হওয়া যায় নি।

৪৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।