ফেঞ্চুগঞ্জ উপজেলায় অসহায় বন্যার্ত মানুষের মাঝে ৫শত প্যাক রান্না করা খাবার বিতরণ

জুন ৩০ ২০২২, ২১:৪৮

সিলেটের টমি মিয়ার হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউট ও যুক্তরাজ্য ভিত্তিক ডিজিটাল মার্কেটিং এজেন্সি সাভ্যসাচি এর যৌথ উদ্যোগে অসহায় বন্যার্ত মানুষের মাঝে ৫শত প্যাক রান্না করা খাবার বিতরণ করেছে।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলার বাঘমারা সহ বিভিন্ন এলাকায় এই রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টমি মিয়ার হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান টমি মিয়া (আজমান মিয়া), প্রবাসী সাইফুল ইসলাম, যুক্তরাজ্য ভিত্তিক ডিজিটাল মার্কেটিং এজেন্সি সাভ্যসাচি’র সিইও সাদি মোহাম্মদ ফাহিম, এইচআর ও ফাইনান্স মহসিন ফাহিম, একাউন্ট্যান্ট জয়নুল কবির, টমি মিয়ার হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউট এর এডমিন ম্যানেজার আব্দুল্লাহ আল মাসুম, বিজনেস ডেভলাপমেন্ট ম্যানেজার ফয়েজ আহমদ খান, সেফ শিক্ষক জাফর জাহান প্রমুখ।

উল্লেখ্য, সিলেটের টমি মিয়ার হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউট ও যুক্তরাজ্য ভিত্তিক ডিজিটাল মার্কেটিং এজেন্সি সাভ্যসাচি এর যৌথ উদ্যোগে প্রতিদিন ৫০০প্যাক করে প্রায় ১মাস পর্যন্ত এই রান্না করা খাবার অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণকালে টমি মিয়া বলেন, সাম্প্রতিক বন্যায় সিলেট একটি বিধ্বস্ত জনপদে পরিনত হয়েছে। বন্যার হাত থেকে কেউ রেহাই পায়নি। এমন কঠিন সময়ে বিবেকের আহ্বানে সাড়া দিয়ে যার যার অবস্থান থেকে সাধ্যমত বন্যাদূর্গতদের পাশে দাড়াতে হবে। প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সিলেট অঞ্চলে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই সঙ্কট কাটিয়ে উঠতে সক্ষম হবো। বিজ্ঞপ্তি