raising sylhet
ঢাকাশুক্রবার , ১৭ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর আদর্শ আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে . মো: ইলিয়াছ শরীফ

rising sylhet
rising sylhet
মার্চ ১৭, ২০২৩ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার ও পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: ইলিয়াছ শরীফ, বিপিএম (বার) পিপিএম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অবিনাশী সত্তা। তিনি সমাজ, রাষ্ট্র, পারিপার্শ্বিকতা পরিষ্কার ভাবে অনুধাবন করতে পেরেছিলেন বিধায় একটি রাষ্ট্র এবং জাতি উপহার দিতে পেরেছেন। বঙ্গবন্ধুর আদর্শ আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। শিশুদের কল্যাণে বঙ্গবন্ধু আজীবন কাজ করে গেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আগামীর প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে।
তিনি শুক্রবার (১৭ মার্চ) সকালে নগরীর পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাংকন, রচনা, কবিতা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকীর কেক কাটেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহ আলমের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষিকা রমা চক্রবর্তী এবং সহকারি শিক্ষক মাহবুবুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের গভর্ণিং বডির সদস্য উপ পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমদ।
এর আগে পুলিশ লাইনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার ও পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: ইলিয়াছ শরীফ, বিপিএম (বার) পিপিএম এর নেতৃত্বে পুস্পস্তবক অর্পন করা হয়। এসময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

৪৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।