রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন

News Headline :
জলপ্রপাত দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নি হ ত নিহা পায়ুপথে ছয় ইঞ্চি ডাব,অস্ত্রোপচারে ওই ডাব অপসারণ রাজনগরে অগ্নিকান্ডে চারটি দোকান ও একটা বাসা বাড়ি পুড়ে ছাই পর্যটনকেন্দ্রগুলোতে ঈদের ছুটিতে পর্যটকের ঢল নেমেছে বিএনপি তথাকথিত গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করছে-সেতুমন্ত্রী জাফলংয়ে নারী ইভটিজিংয়ের শিকার এক তরুণকে দুই বছরের কারাদণ্ড দুই কিশোরকে মুচলেকা যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেন শহরে পুলিশের গুলিতে সিলেটের যুবক নি হ ত বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বিয়ে বাড়িতে কনে পক্ষের হামলায় বরের দুলাভাই নি হ ত শরণার্থী ও অভিবাসন বিষয়ক নতুন নীতির প্রস্তাব পাস
বঙ্গবন্ধুর দূরদর্শী ও ডায়নামিক নেতৃত্বেই আমরা পেয়েছিলাম মহামূল্যবান স্বাধীনতা: অধ্যক্ষ মো. ফয়জুল হক

বঙ্গবন্ধুর দূরদর্শী ও ডায়নামিক নেতৃত্বেই আমরা পেয়েছিলাম মহামূল্যবান স্বাধীনতা: অধ্যক্ষ মো. ফয়জুল হক

স্কলার্সহোম মেজরটিলা কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেন, “আমরা বাঙালি হিসেবে গর্ববোধ যেমন করা উচিত ঠিক তেমনি আমাদের গর্ববোধ করা উচিত, কেননা আমরা পেয়েছিলাম হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি। যিনি এই ভূমিতে আজকের দিনে জন্মগ্রহণ করেছিলেন। যিনি এ ভূখণ্ডের স্বাধীনতা অর্জনে শক্ত হাতে নেতৃত্ব দিয়েছেন। অধ্যক্ষ হক আরো বলেন, “বঙ্গবন্ধুর দূরদর্শী ও ডায়নামিক নেতৃত্বেই আমরা পেয়েছিলাম আমাদের মহামূল্যবান স্বাধীনতা।”
১৭ মার্চ রোজ শুক্রবার স্কলার্সহোম মেজরটিলা কলেজে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়।
বাংলা বিভাগের প্রভাষক মীর হোসাইন সরকারের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কলার্সহোম মেজরটিলা কলেজের মাননীয় অধ্যক্ষ মো. ফয়জুল হক। সকাল ১০.০০ ঘটিকায় কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন কলেজ শাখার একাডেমিক ইনচার্জ জ্যেষ্ঠ প্রভাষক রাজন সরকার। শিক্ষার্থীদের পক্ষ থেকে বঙ্গবন্ধুকে নিয়ে বক্তব্য দেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী শাকিরা আক্তার। আর শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য দেন ইংরেজি বিভাগের প্রভাষক মোহিয়ারা বেগম।
আলোচনা অনুষ্ঠান শেষে জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত বক্তৃতা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ মহোদয়। বিজ্ঞপ্তি

৩৭ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo