raising sylhet
ঢাকাবুধবার , ২২ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার নেতৃত্বে হাওরাঞ্চলে মানুষের মান উন্নয়নে আজীবন কাজ করে যেতে চাই : এড. রঞ্জিত সরকার

rising sylhet
rising sylhet
মার্চ ২২, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার বলেন, বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে হাওরাঞ্চলে মানুষের মান উন্নয়নে আজীবন কাজ করে যেতে চাই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে একটি লাল সবুজের পতাকা পেয়েছি। মহান মুক্তিযোদ্ধে সকল ধর্মের মানুষ পাকিস্তানী হানাদার বাহিনীর হাতে নির্যাতিত হয়েছেন। বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে আমরা সকলে সব ধর্মের মানুষ নিজেদের মধ্যে শান্তি-সৌহাদ্য-সম্প্রীতি বজায় রেখে কাঁধে কাঁধ মিলিয়ে বাংলাদেশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। এক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন, দেশের সর্বক্ষেত্রে এখন উন্নয়ন দৃশ্যমান। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্রমুক্ত, সুখী-সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ে তুলবো।
তিনি (২২ মার্চ) বুধবার সুনামগঞ্জ জেলার ভিমখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কলকতখাঁ বাজারে তাৎক্ষনিক পথসভায় উপরোক্ত কথাগুলোবলেন। পথসভায় সভাপতিত্ব করেন ৭নং ওয়ার্ড আওয়মীলীগের সাবেক সভাপতি ইজ্জত উল্লা তালুকদার। সঞ্চালনা করেন ইউনিয়ন যুবলীগের সংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন। তাৎক্ষনিকভাবে উক্ত ইউনিয়নের মৌলীকপুর বাজারে আরেকটি পথসভার আয়োজন করা হয়। উক্ত পথসভায় সভাপতিত্ব করেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুস ছালাম। সঞ্চালনা করেন আওয়ামীলীগের সহ-সভাপতি মোস্তফা আলম, সহযোগতিায় ছিলেন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কবির মিয়া। পরবর্তীতে ভিমখালী বাজারে আরেকটি পথসভায় অংশ গ্রহন করেন। উক্ত পথসভায় সভাপতিত্ব করেন অত্র এলাকার মুরব্বি তাজ মিয়া তালুকদার। সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কৃপেশ রঞ্জন দত্ত।
পথসভায় বক্তব্য রাখেন ইউনিয়ন কৃষক লীগের সভাপতি তাজ উদ্দিন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাহাব উদ্দিন চৌধুরী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের মেম্বার আক্তার হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদন সুধিন চন্দ্র দাস ও ওয়ার্ড কৃষকলীগের সভাপতি সতিন্দ্র দাশ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য বারিক মিয়া তালুকদার, নিহার রঞ্জন দাশ, মতিউর রহমান, স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি আফতাই মিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা কামাল আহমদ, সেবুল মিয়া, ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান, হিমেল দাশ ও সুহেল মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

৪৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।