বন্যার্তদের পাশে দাড়ালো আইএফএম ফাউন্ডেশন

জুন ২৩ ২০২২, ২৩:৫৫

ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন অব মৌলভীবাজার (আইএফএম) নিউইয়র্ক, আমেরিকা ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন অব মৌলভীবাজার (আইএফএম) নিউইয়র্ক, আমেরিকা এর সভাপতি নজরুল হক, প্রজেক্ট ডিরেক্টর জাহাঙ্গীর আলম সাইফুল, সাধারণ সম্পাদক মনজুর চৌধুরী জগলুল এর সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) সিলেট নগরীর ১৮নং ওয়ার্ড কাউন্সিলর অফিস সম্মুখে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন তারা। এছাড়াও সিলেটের জৈন্তাপুর ও বিশ্বনাথ উপজেলায়ও ত্রাণ বিতরণ করা হয়েছে।
ত্রাণ সামগ্রী বিতরণকালে বক্তারা বলেন, প্রতিষ্ঠা লগ্ন থেকেই এ সংগঠন সুবিধা বঞ্চিত মানুষের জীবন-মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রবাসীদের কষ্টার্জিত অর্থ থেকে দানকৃত অর্থে মৌলভীবাজার জেলা সহ সিলেট বিভাগে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে সহযোগিতার হাত প্রসারিত করেছে। প্রবাসীদের পাশাাশি দেশে থাকা বেশ কিছু স্বেচ্ছাসেবী ও সমাজকর্মী সংগঠনের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার প্রতিনিধি সদস্যবৃন্দ আব্দুল মোসাব্বির, আব্দুল মতিন, তাজুল ইসলাম চৌধুরী, চৌধুরী মোহাম্মদ মেরাজ, রুমেল আহমদ, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাবিপ্রবির প্রফেসর ডা. আশরাফুর রহমান, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল, শাবিপ্রবির ডেপুটি রেজিষ্টার মাহবুব ফেরদৌস, সিলেটে সমন্বয় করেন সেলিম আহমদ, মামুন আহমদ, কাসেম আহমদ উজ্জল প্রমুখ। বিজ্ঞপ্তি