বন্যার্তদের মাঝে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২৬তম ব্যাচের ঈদ উপহার ও ত্রাণ বিতরণ

জুলাই ০৯ ২০২২, ২০:১৬

সুনামগঞ্জে বন্যার্তদের মঝ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২৬তম ব্যাচের বন্ধু মহলের উদ্যোগে সিলেট বন্ধুদের মাধ্যমে বানভাসি মানুষের মধ্যে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল (৮ জুলাই) শুক্রবার দুপুরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২৬তম ব্যাচের সদস্য মদন মোহন কলেজের শিক্ষক পর্ষদ সম্পাদক ও বিভাগীয় প্রধান লে.মোঃ মনিরুল ইসলামের তত্বাবধানে সুনামগঞ্জের দেখার হাওর, রৌওয়া বিল এর পাশ্ববর্তী গ্রাম গোয়াচুরা, কলাপুরা, মৌল্লা পাড়া ইউনিয়নের দড়িয়াবাজ, রৌওয়ার পাড় সহ বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্হ ও আশ্রয়হীন মানুষের মধ্যে ১২ কেজি ওজনের চাল, ডাল, তৈল ইত্যাদি খাদ্য সামগ্রী ও ২১০ টি পরিবারের অসহায় বানভাসি মানুষের মধ্যে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরন করেন।

দিন ব্যাপী এ কর্মসূচীতে সহযোগিতা করেন সাবেক ক্যাডেট আন্ডার অফিসার আতিকুল ইসলাম, সাবেক ক্যাডেট আন্ডার অফিসার মোঃ আহসান উল্লা, ক্যাডেট সার্জেট মোঃ শুভ চৌধুরী সহ ক্যাডেট বৃন্দ। মদন মোহন কলেজ প্লাটুনের ক্যাডেটবৃন্দ।

বিএনসিসি মদন মোহন কলেজ প্লাটুনের ক্যাডেটদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হয়।

অনুষ্ঠানে লে. মোঃ মনিরুল ইসলাম বলেন, সিলেট স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সহায়তা নিয়ে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। বানভাসি মানুষের কষ্ট ও দুর্ভোগ লাঘবে মানবতার ডাকে সাড়া দিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২৬তম ব্যাচের বন্ধু মহলের উদ্যোগে মহতি ও প্রসংশনীয়।

তিনি সবাইকে ক্ষতিগ্রস্ত বঞ্চিত জনগোষ্ঠির সাহায্যে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান।