বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওনার্স এসোসিয়েশন’র আলোচনা সভা

জুন ২২ ২০২২, ১৪:৩৪

বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওনার্স এসোসিয়েশন এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ কার্যক্রম চালিয়ে যেতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ জুন) বিকেল ৩টায় নগরীর মিরাবাজারস্থ একটি অভিজাত রেষ্টুরেন্টে হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওনার্স এসোসিয়েশন এর সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিকের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পেট্রোলিয়াম এসোসিয়েশনের সভাপতি মো. মোস্তফা কামাল, সিনিয়র সহ-সভাপতি গাজী মো. জাফর সাদেক, সহ-সভাপতি সাজুওয়ান আহমদ, কোষাধ্যক্ষ ফয়েজ উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক রিয়াসাদ আজিম আদনান, সাংগঠনিক সম্পাদক আলী আফছার মো. ফাহিম।

এসময় অন্যান্যের উপস্থিত ছিলেন সদস্য সুব্রত ধর বাপ্পি, মো. হুরায়রা ইফতার হোসেন, ফখরুল ইসলাম, কাজী মাহবুব হোসেন, রাহুল আহমদ, তাজুল ইসলাম, আবুল কালাম।

আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে বানবাসীর জন্য ত্রাণের কার্যক্রম চলমান এবং দীর্ঘ পরিসরে যাতে তারা বন্যার্তদের মাঝে ত্রাণ কার্যক্রম চালিয়ে যেতে পারেন সে বিষয়ে নেতৃবৃন্দরা আলোচনা করেন। অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ত্রাণ কার্যক্রম এবং বানবাসী জন্য একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির ৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয় যাতে আহ্বায়ক কয়েছ গাজী।