raising sylhet
ঢাকাবুধবার , ১৫ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির অ গ্নি স ন্ত্রা স এবং অপরাজনীতি দমনে ছাত্রলীগই যথেষ্ট- মাহি

rising sylhet
rising sylhet
নভেম্বর ১৫, ২০২৩ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- বিএনপি’র অবরোধ ও অগ্নিসংয়োগ নিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, বিএনপির যে অপরাজনীতি তা দমনে আওয়ামী লীগের অনেকগুলো অঙ্গসংগঠনের প্রয়োজন নেই। তাদের অগ্নিসন্ত্রাস ও অপরাজনীতি দমনে ছাত্রলীগই যথেষ্ট।

বুধবার (১৫ নভেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজে জেলা ছাত্রলীগ আয়োজিত এক ছাত্রী সমাবেশ হয়। সেখানে সামাজিক যোগাযোগমাধ্যমে সরকার বিরোধী প্রচারণার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এছাড়া সমাবেশে এ নায়িকা বলেন, যে সরকার ক্ষমতায় আসার জন্য ছাত্রীদের ভবিষ্যৎ অন্ধকারের দিকে ঠেলে দিতে চায়, সেই দলের হাতে অভিভাবকরা তাদের সন্তানদের ভবিষ্যৎ তুলে দিতে চায় না। সেজন্য অবরোধের বিরুদ্ধে কলেজে তাদের সন্তানদের পাঠিয়েছেন।

তিনি বলেন, আজ প্রতিটি শিক্ষার্থীর হাতে মোবাইল ফোন আছে। মোবাইল ফোনের মাধ্যমে শিক্ষার্থীরা দেখছেন কীভাবে সারা বাংলাদেশে অগ্নিসংযোগ চলছে, অপরাজনীতি চলছে। চাঁপাইনবাবগঞ্জের ছাত্রী সমাজ এখন স্মার্ট হয়ে গেছে। তারা বর্তমান প্রধানমন্ত্রীকে আরও একবার দেখতে চায়।

তবে বর্তমান পরিস্থিতিতে দেশে গ্রহণযোগ্য নির্বাচনের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মাহিয়া মাহি বলেন, অবশ্যই গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব এবং সরকার সুষ্ঠু নির্বাচন করতে প্রস্তুত। নির্বাচন সুষ্ঠ হবে।

প্রসঙ্গত, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. মো. সাইফ জামান আনন্দের সভাপতিত্বে ছাত্রী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সুলতানা রাজিয়া। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুজ্জামান আশিকসহ ছাত্রলীগের জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।

১৮৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।