মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
বিএনপি নেতারা স্বেচ্ছায় নির্বাচনে আসছেন- স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেতারা স্বেচ্ছায় নির্বাচনে আসছেন- স্বরাষ্ট্রমন্ত্রী

রাইজিংসিলেট- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির নেতাদের জোর করতে হয়নি। নিজেরাই নির্বাচনে আসছেন। কেন্দ্রীয় নেতাদের নির্দেশনা মানছেন না তারা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সচিবালয়ে নিজ দপ্তরে এসব কথা বলেন তিনি।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সরকার বিএনপি নেতাদের জামিনে কোনও প্রভাব বিস্তার করছে না। অধিকাংশ দলই নির্বাচনে আসছে। বিএনপির অনেকেই তাদের কমান্ড শুনছে না। তারা তৃনমূল বিএনপি নামে নির্বাচনে আসছে। নির্বাচনের জন্য মুখিয়ে আছে তারা।

তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতারা বিভিন্নভাবে আওয়ামী লীগের নেতাদের সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন। এসব নেতাকর্মী তৃণমূল বিএনপিসহ বিভিন্ন দলের সঙ্গে যুক্ত হয়ে নির্বাচনে অংশ নেবেন। সেটা যারা পারবেন না, তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবেও অংশ নেবেন। নির্বাচনে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ নিশ্চিত করা হবে বলে তাদের আশ্বস্ত করা হচ্ছে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আবাসিক প্রতিনিধিসহ বাংলাদেশে বসবাসরত অন্যান্য বিদেশিদের নিরাপত্তা বাড়ানো হয়েছে। সেই লক্ষ্যে কাজ করা হচ্ছে। এজন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ে নিরাপত্তা বাড়ানোর বিষয়ে আবেদন করতে হবে। সেই কপি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে জমা দিতে হবে।

তিনি বলেন, নির্বাচনের আনন্দঘন পরিবেশ তৈরি হয়েছে। নাশকতা ও ভীতিকর পরিস্থিতি এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক আছেন। নির্বাচনের জন্য দেশবাসী মুখিয়ে রয়েছেন। দেশের মানুষ ভোট দিতে মরিয়া।

রোহিঙ্গা ইস্যু নিয়ে মন্ত্রী বলেন, রোহিঙ্গারা মিয়ানমার সীমান্তের পাশেই থাকে। এটা ঝুঁকিপূর্ণ। তাই ভাসানচরে তাদের নিরাপদ আবাসন করা হয়েছে। সেখানে মেডিকেল সেবা দেয়া হচ্ছে। আরও স্বাস্থ্যকেন্দ্র বাসানো হবে।

৯৮ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo