বিডিপি চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ

জুন ২৫ ২০২২, ১৯:১২

বাংলাদেশ গণতান্ত্রিক দল- বিডিপি এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাছুল আলম চৌধুরী সুরমা ভাই এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিরতণ করা হয়েছে। শুক্রবার বিকেলে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের বন্যা কবলিত ৪নং ওয়ার্ডের বরইকান্দি গ্রামে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবন, পেয়াজ, সাবান প্রভৃতি।

খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি বলেন, বন্যায় মানুষ আজ বিপর্যস্ত। বন্যায় পানিবন্দি হয়ে তারা মানবেতর জীবন যাপন করছেন। যত জায়গায় আমি ত্রাণ সামগ্রী বিতরণ করছি বেশিরভাগ জায়গাতেই যাতায়াতের তেমন কোন সুযোগ সুবিধা নেই। পর্যাপ্ত সুবিধা না থাকায় অনেকে আবার ত্রাণ পাচ্ছেন না। তাই আমি সরকারের কাছে অনুরোধ করছি এসব এলাকার মানুষের পাশে দাড়ান এবং তাদের যোগাযোগ ব্যবস্থার উন্নত করেন এবং তারা তাদের সাবলম্বী হওয়ার জন্য ব্যবস্থা এবং তাদের ছেলেমেয়েদের ভালো শিক্ষার ব্যবস্থা গ্রহণ করতে আমি সরকারে প্রতি আহ্বান জানাচ্ছি। পাশাপাশি নদী-নালা, খালবিল ভরাটের কারনে এ ধরনের সমস্যার সম্মুখি হচ্ছেন। প্রধানমন্ত্রী অনেক উন্নয়ন করেছেন। উন্নয়নের পাশাপাশি তিনি যেন খালবিল খনন করেন এবং বন্যা পরবর্তীতে ক্ষতিগ্রস্থ ঘর-বাড়ি মেরামতের আর্থিক অনুদান দেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সৌদি আরব রিয়াদের বাংলাদেশের সাবেক দুতাবাস কর্মকর্তা আব্দুল হাই চৌধুরী, আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদ মেম্বার, সদর উপজেলা যুবলীগ নেতা আবুল কালাম , মাওলানা আব্দুস সুবহান আব্বাসি, মাহফিনুল হক চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি