raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৩ আগস্ট ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যালয় সীমানা কেন্দ্র করে ওসমানীনগরে অবৈধ অস্ত্রসহ গুলি উদ্ধার

rising sylhet
rising sylhet
আগস্ট ৩, ২০২৩ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- বিদ্যালয় সীমানা কেন্দ্র করে ওসমানীনগরে অবৈধ অস্ত্রসহ গুলি উদ্ধার। সিলেটের ওসমানীনগর থানার হামতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মধ্যে বিদ্যালয়ের সীমানার জায়গার বিষয় নিয়ে বাক-বিতন্ডার ঘটনা ঘটে মতিউর রহমান নামে একজনের সাথে। এক পর্যায়ে মতিউর রহমান উত্তেজিত হয়ে মারমুখি আচরণ করেন এবং তার পক্ষের লোকজনদেরকে জমায়েত করতে থাকেন। তাদের চিৎকারশুনে তাৎক্ষণিক স্থানীয় আশেপাশের লোকজন ছুটে এসে বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি ও পঞ্চায়েত কমিটির লোকজনসহ একত্রিত হয়ে মো. মতিউর রহমানের উশৃংখল আচরণের প্রতিবাদ করেন। এ সময় মতিউর রহমান তার বসতঘর থেকে দেশীয় আগ্নেয়াজ দিয়ে এক রাউন্ড গুলি করেন। ফায়ারকৃত গুলির খোসা বৃহস্পতিবার উদ্ধার করা হয়। মো. মতিউর রহমান বর্তমানে পলাতক অবস্থায় রয়েছেন।

মো. মতিউর রহমান এর একতলা বিল্ডিং বসতঘরের পশ্চিম পাশের সীমানা ওয়াল সংলগ্ন কাচা ঘাসের মধ্যে পাওয়া যায়। ধারাবাহিকভাবে তল্লাশিকালে হামতনপুর সাকিনে পলাতক আসামি মতিউর রহমান এর বসতঘর সংলগ্ন দক্ষিন পাশের ঝোপের মধ্যে মো. মতিউর রহমান এর ব্যবহৃত ফেলে যাওয়া একটি দেশীয় তৈরি লোহার পাইপ গান উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অবৈধ অস্ত্রের ভিতর আরেক রাউন্ড গুলির খোসা পাওয়া যায় যা উপস্থিত স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও ইউপি সদস্যদের সম্মুখে জব্দ করা হয়। তাছাড়া অভিযানকালে উপরে উল্লেখিত অস্ত্র ও গুলি ছাড়াও রামদা ৩টি, লোহার পাইপ ১টি, চাপাতি ১টি উদ্ধার করা হয়। উল্লেখ্য, থানার রেকর্ড পর্যালোচনায় পলাতক আসামি মতিউর রহমানের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ৬টি মামলা রয়েছে।

এর মধ্যে ওসমানীনগর থানার মামলা নং-০৬, তারিখ- ১৪/০৯/২০০৯খ্রি:, ওসমানীনগর থানার মামলা নং-১১, তারিখ-২৩/১১/২০১৮খ্রিঃ, ওসমানীনগর থানার মামলা নং-০৩, তারিখ-০৭/০৯/২০১৮খ্রি: ওসমানীনগর থানার মামলা নং-০৬, তারিখ-১৪/১২/২০১৫ খ্রি:, এসএমপি কোতোয়ালি থানার মামলা নং-২১, তারিখ- ১৩/০৬/২০১১ খ্রি:, ওসমানীনগর থানার মামলা নং-১৪, তারিখ- ১৪/০৫/২০১১ খ্রিঃ।

মতিউর রহমানকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও ফায়ারকৃত কার্তুজের বিষয়ে ওসমানীনগর থানায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ

১১০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।