বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
বিধ্বংসী পরিণতির বিষয়েও সতর্ক করে দিয়েছে দেশ দুটি

বিধ্বংসী পরিণতির বিষয়েও সতর্ক করে দিয়েছে দেশ দুটি

বিধ্বংসী পরিণতির বিষয়েও সতর্ক করে দিয়েছে দেশ দুটি

 রাফা শহরে ইসরায়েলের স্থল হামলার সম্ভাব্য বিধ্বংসী পরিণতির বিষয়েও সতর্ক করে দিয়েছে দেশ দুটি।অস্ট্রেলিয়া ও যুক্তরাজ্য গাজায় অবিলম্বে যুদ্ধ বন্ধের আহ্বান জানিয়েছে।

অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং, প্রতিরক্ষামন্ত্রী রিচার্ড মার্লেস এবং ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী ডেভিড ক্যামেরন ও প্রতিরক্ষামন্ত্রী গ্র্যান্ট শাপসের সঙ্গে অ্যাডিলেডে আলোচনা করেন।
খবর আল জাজিরার।

গাজার সর্বদক্ষিণে হামলার পরিকল্পনায় অনুমোদন দিয়েছেন বেনিয়ামিন নেতানিয়াহু। মন্ত্রীরা উল্লেখ করেন, ওই অঞ্চলে বহু বাস্তুচ্যুত লোক আশ্রয় নিচ্ছেন।

পরে দেওয়া এক যৌথ বিবৃতিতে এ দুই দেশ গাজায় বিপর্যয়কর মানবিক সংকটে গভীর উদ্বেগ প্রকাশ করে। মন্ত্রীরা উল্লেখ করেন, গাজায় নিরাপদ স্থানের অভাব রয়েছে।

গাজায় যুদ্ধবিরতির আহ্বান জানিয়ে মার্কিন খসড়া প্রস্তাবে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের প্রত্যাশিত ভোটের আগে এ তাগিদ এলো দুই দেশের পক্ষ থেকে।

উপত্যকাটির বিভিন্ন স্থানে বোমা হামলায় পালানো ১৪ লাখ ফিলিস্তিনি সেখানে আশ্রয় খুঁজছেন।

বিবৃতিতে বলা হয়, ত্রাণ প্রবেশে অনুমোদন দেওয়ার সঙ্গে জিম্মিদের মুক্তির জন্য তারা গাজায় অবিলম্বে যুদ্ধবিরতির তাগিদ দিয়েছেন।

এ তাগিদ গাজা যুদ্ধের ক্ষতি ও প্রভাব সম্পর্কে ব্রিটেন ও অস্ট্রেলিয়ার ক্রমবর্ধমান উদ্বেগেরই ইঙ্গিত দেয়।

৩৫ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo