মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সাবেক সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসরুর রাসেল

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সাবেক সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসরুর রাসেল

বিয়ে একটি পবিত্র বন্ধনের নাম। মানুষের জীবনের তিনটি অংশের মধ্যে বিয়ে হচ্ছে দ্বিতীয় অংশ। এ বন্ধনের মাধ্যমে মানুষ একজন জীবন সঙ্গী লাভ করে থাকে। বিয়ের মাধ্যমে মানুষ জীবনে একজন নতুন বন্ধুর সাক্ষাৎ লাভ করে। যে বন্ধুটি তার বিয়ের পরবর্তী জীবনের প্রতিটি বিপদ-আপদে ছায়ার মত তার পাশে থাকবে।

এবার নিজের জীবন সঙ্গী খুঁজে নিয়ে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন সাবেক সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসরুর রাসেল।

আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) বড়লেখার রতুলি দক্ষিণভাগ হাজী জামাল কমপ্লেক্স সেন্টারে তাঁর শুভ বিবাহ সম্পন্ন হয়।

বিয়ের অনুষ্ঠানে সিলেটের অনেক রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সমাজসেবী অঙ্গেণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপস্থিত সকলেই রাসেল দম্পতির সুখময় জীবন কামনা করেন বলেন- আজ তোমাদের শুভ বিবাহ সম্পন্ন হলো। সামনের জীবন তোমাদের আরও শুভ হোক, তোমরা এ সমাজের জন্য শুভ বার্তা বয়ে নিয়ে এসো, এই প্রত্যাশা রাখি। অবশেষে জানাই, “শুভ বিবাহ” মাসরুর রাসেল।

২৭০ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo