মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
বিশ্বনাথে জালালাবাদ লিভার ট্রাস্টের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

বিশ্বনাথে জালালাবাদ লিভার ট্রাস্টের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

বিশ্বনাথে জালালাবাদ লিভার ট্রাস্টের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

বিশ্বনাথে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারী) সকালে বিশ্বনাথ উপজেলার বৈরাগীবাজারস্থ আমতৈল এলাকায় সিলেট-চট্রগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের আয়োজনে জালালাবাদ লিভার ট্রাস্টের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরনের বিষয়ে সংগঠনের চেয়ারম্যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান ও সম্প্রীতি বাংলাদেশ এর সদস্য সচিব অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল এর কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় এই এলাকার মানুষের জন্য কম্বল বিতরণ করা হয়েছে। আমার উচিৎ ছিল, আমি নিজে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করা। বিশেষ কাজে আমি উপস্থিত না থাকায় দুঃখ প্রকাশ করছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে দল মত নির্বিশেষে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা। সংগঠনের শুরুর পর থেকেই অসহায়, দুস্ত মানুষদের পাশে দাঁড়াচ্ছে। সিলেটের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌছে দিয়েছে। প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি।

কম্বল বিতরনে উপস্থিত ছিলেন, সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম, মহাসচিব উৎফল বড়ুয়া, আমতৈল এলাকার আরো উপস্থিত ছিলেন মুফতি অলিউর রহমান, ইলিয়াস আলী, শামসুল হক মঙ্গল, মনোহর আলী প্রমুখ।

২২২ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo