raising sylhet
ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে ৭১ পরিবার উপহারের ঘর পেলো প্রতিবন্ধীসহ

rising sylhet
rising sylhet
আগস্ট ৯, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- বিশ্বনাথে ৭১ পরিবার উপহারের ঘর পেলো প্রতিবন্ধীসহ। সিলেটের বিশ্বনাথে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ৪১জন প্রতিবন্ধী ও ৩০টি ভূমিহীন-গ্রহহীন পরিবারকে দেয়া হয়েছে ভূমিসহ আশ্রয়নের ঘর। প্রতিবন্ধীরা জমি আছে ঘর নেই প্রকল্পে পেয়েছেন শুধূ ঘর আর ভূমিহীন ও গ্রহহীনরা পেয়েছেন প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ন প্রকল্পের ঘর। বুধবার (৯ আগস্ট) প্রধানমন্ত্রী ভূমিহীন-গ্রহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের ভার্চুয়া উদ্বোধন শেষে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে ঘরের চাবি হস্তান্তর করা হয়। এসময় উপকারভোগীদের হাতে আম গাছের ছারা, খাদ্য সামগ্রী তুলে দেন অতিথিবৃন্দরা।

প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহানের সভাপতিত্বে ও সহকারি কমিশনার ভূমি আছমা জাহান সরকারের পরিচালনায় ঘর হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমেদ সিদ্দিকী এনডিসি, জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, থানার ওসি গাজী আতাউর রহমান ও ছয়ফুল হক চেয়ারম্যান। এসময় উপকারভোগীদের মধ্যে অনুভুতি প্রকাশ করেন প্রতিবন্ধী ছাদিকুর রহমান, রাজনা বেগম, দৃষ্টি প্রতিবন্ধী হুছনা বেগম ও তৈমুছ আলী।

৫২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।