raising sylhet
ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে ফের প্রার্থী হওয়ার সম্ভাবনা এসএম নুনু মিয়া

rising sylhet
rising sylhet
মার্চ ২৯, ২০২৪ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- আসন্ন সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাচনে ফের প্রার্থী হতে পারেন বর্তমান উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বৃহস্পতিবার বিকেলে ময়নাগঞ্জ বাজারেন শেখ মহল কমিউনিটি সেন্টারে তার ও তার পরিবারের উদ্যোগে দোয়া মাহফিলে প্রার্থী হওয়ার বিষয়ে তিনি বক্তব্য কালে সুস্পষ্ট কিছুই বলেন নি।

তিনি বলেন, বিগত ৫ বছরে উপজেলা বাসির সার্বিক উন্নয়নে কাজ করেছেন। সরকার থেকে যতটুকু বরাদ্দ পেয়েছেন উন্নয়নের স্বার্থে ততটুকুই বিলিয়ে দিয়েছেন। তবে আসন্ন উপজেলা নির্বাচনে ফের চেয়ারম্যান প্রার্থী হবেন কি না এখনও তিনি ঠিক করে বলতে পারছেন না। তবে কিছু দিনের ভেতরেই প্রার্থী হওয়ার সিদ্ধান্ত তিনি জনসম্মুখে ধরে তুলবেন বলে জানান।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: দেলওয়ার হোসেন সুমন, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, উপজেলা আ,লীগের সাবেক আহবায়ক ছয়ফুল হক, সভাপতি শাহ আসাদুজ্জামান, সহ সভাপতি সেলিম আহমদ, উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, সহ দফতর সম্পাদক নুরুল হক, আ,লীগ নেতা বশির আহমদ, আশিক আলী, যুবলীগ নেতা নিজাম উদ্দিন ও হেলাল উদ্দিন।

৮০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।