মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
বিশ্বনাথ ওসমানীনগরে ❝শফিক চৌধুরী❞তে একাট্টা আ.লীগ

বিশ্বনাথ ওসমানীনগরে ❝শফিক চৌধুরী❞তে একাট্টা আ.লীগ

রাইজিংসিলেট- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন নিয়ে সিলেট-২ আসন (বিশ্বনাথে-ওসমানীনগরে) শফিকুর রহমান চৌধুরী’তে একাট্টা হয়ে পড়েছেন আ.লীগ নেতাকর্মীরা। শফিকুর রহমান চৌধুরী জেলা আ.লীগের সভাপতি ও এই আসনের সাবেক সংসদ সদস্য। তাদের দাবি এই আসনে দলীয় সংসদ সদস্য না থাকায় প্রায় ১০টি বছর ধরে উন্নয়ন বঞ্চিত রয়েছেন জনগণ। এছাড়াও নেতাকর্মীরা হয়েছেন মনভাঙা। বিগত ১০ বছরের দলীয় সংসদের শুন্যতা পুরন করতে এই আসনে শফিকুর রহমান চৌধুরীকে নৌকার মনোনয়ন দিতে মাঠে ঝাঁপিয়ে পড়েছেন তারা। গত ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শফিকুর রহমান চৌধুরী আর যুক্তরাজ্য আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ছিলেন নৌকার দাবিদার। তখন শফিকু চৌধুরী আর আনোয়ার চৌধুরীকে নিয়ে দু’ভাগে বিভক্ত ছিলেন আ.লীগ নেতাকর্মীরা।

কিন্তু তখন মহাজোট থেকে মনোনয়ন পেয়ে যান সাবেক সংসদ সদস্য ও জাপা নেতা ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। ওই নির্বাচনে তিনি গণফোরাম নেতা মোকাব্বির খানের সাথে বিপুল ভোটে পরাজিত হন। আর বর্তমানে আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকা নিয়ে মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন। তাই এককভাবে শফিক চৌধুরীর পক্ষে মাঠে কাজ করছেন আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শফিকুর রহমান চৌধুরীর সাথে দেখা যাচ্ছে নৌকার মনোনয়ন দাবিদার রয়েছেন প্রায় ৭জন। ইতিমধ্যে শফিকুর রহমান’সহ সবাই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। শফিকুর রহমান ছাড়া বাকিরা হচ্ছেন- একুশে পদকপ্রাপ্ত চিকিৎসক ও লেখক বীর মুক্তিযোদ্ধা অরূপ রতন চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, যুক্তরাজ্য নিউপোর্ট আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ হারুন অর রশীদ, কেন্দ্রীয় যুবলীগের কার্যনিবাহী সদস্য নুরুল ইসলাম নুর মিয়া, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনসার আলী ও যুক্তরাজ্যের লন্ডন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল গণি। তবে তাদের মধ্যে দলীয় নেকর্মীদের সকলই রয়েছেন শফিক চৌধুরীর সমর্থনে। শফিক চৌধুরীর পক্ষে একাট্রা হয়ে আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন রাজপথে নেমে পড়েছেন।

বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ আসাদুজ্জামান বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেও আমাদের আসনে দলীয় এমপি না থাকায় দীর্ঘ দিন থেকে আমরা উন্নয়ন বঞ্চিত। এবারের জাতীয় সংসদ নির্বাচনে দলের নিবেদিত প্রাণ ২৪ ঘন্টার রাজনীতিবিদ খ্যাত শফিকুর রহমান চৌধুরীকে নৌকার মনোনয়ন প্রদানের জন্য প্রধানমন্ত্রীর নিকট উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে জোর দাবী জানাচ্ছি।

ওসমানীনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল আহমদ বলেন, আমাদের দুই নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী ও শফিকুর রহমান চৌধুরী। প্রধানমন্ত্রী আনোয়ারুজ্জামান চৌধুরীকে সিলেট সিটি কর্পোরেশনে মনোনয়ন দিয়ে মেয়র বানিয়েছেন। শফিকুর রহমান চৌধুরী দীর্ঘ দিন থেকে সিলেট-২ আসনের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এ আসনে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরীকে নৌকার মনোনয়ন প্রদান করা এখন সময়ের দাবি।

৭১ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo