raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বাস কর মা আমি মরতে চাইনি, মেয়ে

rising sylhet
rising sylhet
এপ্রিল ৬, ২০২৩ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট-  আমার মৃত্যুর জন্য সম্পূর্ণভাবে দায়ী রাফি’ চিরকুটে এসব কথা লিখে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ফারজানা আক্তার বৈশাখী (১৫) নামে এক স্কুলছাত্রী। তিনি আরও জানান ‘মা আমি মরে যাচ্ছি, পারলে আমাকে মাপ করে দিও। বিশ্বাস কর মা আমি মরতে চাইনি। কিন্তু রাফির রোজকার ব্যবহার আমাকে মরতে বাধ্য করেছে। আমার সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় অন্য একটা মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে।

বুধবার (৫ এপ্রিল) সকালে ওই ছাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এর আগে মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যায় লাকসাম পৌরসভার হাউজিং এলাকার ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফারজানা আক্তার বৈশাখী (১৫) নামের ওই শিক্ষার্থী জেলার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা এলাকার গান্দাছি গ্রামের মৃত ফরিদ মজুমদারের মেয়ে। সে কুমিল্লা হাই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। ওই শিক্ষার্থীর মা জেসমিন বেগম এ ঘটনায় আত্মহত্যার প্ররোচণার অভিযোগে বুধবার সকালে লাকসাম থানায় একটি মামলা দায়ের করেছেন।

মরদেহের সঙ্গে পাওয়া ওই চিরকুটে শাহাদাত হোসেন রাফি নামে এক তরুণকে নিজের মৃত্যুর জন্য দায়ী করে ওই ছাত্রী। রাফি নাঙ্গলকোট উপজেলার বেরি গ্রামের মিয়াজি বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে। মঙ্গলবার রাতে আটকের পর বুধবার তাকে গ্রেপ্তার দেখিয়ে এদিন দুপুরে কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

৪৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।