raising sylhet
ঢাকারবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ব জাকের মঞ্জিল কর্মী গ্রুপ রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে দৌলতদিয়া  মিশন সভা অনুষ্ঠিত

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১৫, ২০২৩ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

বিশ্ব জাকের মঞ্জিল কর্মী গ্রুপ রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে দৌলতদিয়া  মিশন সভা অনুষ্ঠিত,বিশ্বওলী খাজা বাবা শাহসুফি ফরিদপুরী (কুঃছেঃআঃ) কেবলাজান হুজুরের মহা পবিত্র বিশ্ব উরশ শরীফ ২০২৩ উপলক্ষে বিশ্ব জাকের মঞ্জিলের কর্মী গ্রুপের রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে দৌলতদিয়া  মিশন সভা অনুষ্ঠিত হয়েছে।

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাথে ফকির মঞ্জিলের আঙ্গিনায়  এ সভার আয়োজন করেন জেলা কর্মী গ্রুপ ।

মিশন সভায় প্রধান অতিথি হিসেবে ফরিদপুর বিভাগের কর্মী গ্রুপের প্রধান কবিরুল ইসলাম সিদ্দিকী  দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

বিশ্ব জাকের মঞ্জিলের রাজবাড়ী জেলা শাখার কর্মী গ্রুপের প্রধান আইনুদ্দিন ফকিরের সভাপতিত্বে সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার,অধ্যক্ষ খায় খসরু সহকারী কর্মী প্রধান ফরিদপুর বিভাগ, প্রফেসর দলিল উদ্দিন আহমেদ সহকারী কর্মী প্রধান ফরিদপুর বিভাগ।এ সময় বিশেষ মেহমান হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ফকির আমজাদ হোসেন।

মিশন সভা পরিচালনা করেন, মোঃ কেসমত মাস্টার, মিশন সভার সঞ্চালনা করেন, ডাক্তার দোলন।এ সময় জেলা,উপজেলা ও ইউনিয়ন বিশ্ব জাকের মঞ্জিল কর্মী গ্রুপের  হাজারো নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিশন সভায় বক্তারা বলেন, বিশ্ব জাকের মঞ্জিলের কর্মী গ্রুপের পক্ষ থেকে প্রতিবছরে নেয় এবারও বিশ্ব ওরশ শরীফ উপলক্ষে দেশবাসীকে দাওয়াত পৌঁছে দেয়ার জন্য আমাদের আজকের এই মিশন সভা।

তাঁরা আরো বলেন, বর্তমান জামানায় চারিদিকে শুধুই বিপদ আর বিপদ। বিশ্ব জাকের মঞ্জিলের কর্মী গ্রুপের  পতাকা তলে থাকলে কোন বিপদ-আপদ আসবে না ইনশাআল্লাহ।

৫০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।