বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

বিসিবির দায়িত্ব ছাড়ার ইঙ্গিত দিলেন পাপন

বিসিবির দায়িত্ব ছাড়ার ইঙ্গিত দিলেন পাপন

রাইজিংসিলেট- বাংলাদেশ জাতীয় দলের হয়ে নিজের ভবিষ্যৎ ঠিক করতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে জরুরি বৈঠকে বসেন তামিম ইকবাল। সেই বৈঠক শেষে তামিম কথা না বললেও গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন পাপন। সেখানেই তিনি বিসিবির দায়িত্ব ছাড়ার ইঙ্গিত দেন।

নিজ বাসার সামনে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে পাপন জানান বিসিবিতে আর সর্বোচ্চ এক বছর থাকতে চান তিনি। বিসিবি বস বলেন, এই টার্ম তো আর বেশিদিন নাই। আমি আর বেশিদিন নাই। আমার প্ল্যান হচ্ছে, আর একটা বছর আছে। এবং এর মধ্যে যাওয়ার আগে অবশ্যই টিমকে ঠিক করে যাব।

সোমবার (২৭ নভেম্বর) নিজ বাসার সামনে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে পাপন জানান, বিসিবিতে আর সর্বোচ্চ এক বছর থাকতে চান তিনি। বিসিবি বস বলেন, ‘এই টার্ম তো আর বেশিদিন নাই। আমি আর বেশিদিন নাই। আমার প্ল্যান হচ্ছে, আর একটা বছর আছে এবং এর মধ্যে যাওয়ার আগে অবশ্যই টিমকে ঠিক করে যাব।’

নিজের অবসরের ইঙ্গিতের পাশাপাশি বিসিবি সভাপতি কথা বলেন তামিম ইকবাল ইস্যুতেও। তিনি জানান, নিউজিল্যান্ড সিরিজেও খেলবেন না তামিম। বিসিবি বস জানান, তামিমের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে বিপিএলের পর।

পাপন বলেন, ‘বিপিএলের পর তামিমের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগে সে ফিরবে না। আমার মেয়াদও শেষের দিকে। দায়িত্ব ছাড়ার আগে বেশকিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই।

১১৬ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo