raising sylhet
ঢাকামঙ্গলবার , ১২ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বৃদ্ধর দ্বারা শারীরিক হেনস্থার শিকার হতে হয়

rising sylhet
rising sylhet
মার্চ ১২, ২০২৪ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

বৃদ্ধর দ্বারা শারীরিক হেনস্থার শিকার হতে হয় ।

সোনম কাপুরের সঙ্গে নিরজা ছবিতে কাজ করেছিলেন। সম্প্রতি এক ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন। যেখানে ভিড়ের মাঝে এক বৃদ্ধর দ্বারা শারীরিক হেনস্থার শিকার হতে হয় তাকে। সোশ্যাল মিডিয়ায় গোটা ঘটনার বিবরণ দিয়েছেন। তিনি ইশা চোপড়া।

ইনস্টাগ্রামে এক পোস্ট শেয়ার করে ইশা পুরো ঘটনার বিবৃতি দিয়েছেন। মুহূর্তে ভাইরাল হয় সেই পোস্ট। অভিনেত্রী লেখেন, এক অজানা ব্যক্তির দ্বারা আমি শারীরিক হেনস্থার শিকার হই। ভিড়ে ঠাসা লোকের মাঝেই জনসমক্ষে এক অচেনা-অজানা ব্যক্তি আমার দিকে এগিয়ে আসেন। বয়স আনুমানিক ৭০ বছরের কাছাকাছি। আমার কাছে এগিয়ে এসে নিজের পরিচয় দিয়ে হ্যান্ডশেক করেন। এরপরই আচমকা আমাকে নিজের কাছে টেনে নেন। আর শরীরের আপত্তিকর জায়গায় স্পর্শ করেন। ওই ঘটনার আতঙ্ক আমাকে আজও তাড়া করে বেড়াচ্ছে। তিনি আরও জানান, আতঙ্কে অনেক রাত জেগে কাটিয়েছেন। তবে তার সঙ্গে এইরকম ঘটনা আগেও ঘটেছে বলে জানান অভিনেত্রী।

ঘটনাটি ঘটেছিল গত বছর। ভিড়ের মাঝে ৭০ বছরের বৃদ্ধ আপত্তিজনক ভাবে অভিনেত্রীর সঙ্গে হাত মেলানোর নাম করে স্পর্শ করতে থাকেন। যে ঘটনায় অত্যন্ত বিভ্রান্ত হয়ে পড়েন ঈশা। সেই ঘটনার আতঙ্কে বহু রাত দুচোখের পাতা এক করতে পারেননি বলিউডের গ্ল্যাম ডল।

৯৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।