বৃষ্টির পানি নিষ্কাশন নিয়ে ঝগড়া, বল্লমের আঘাতে দর্জি নিহত

মে ১২ ২০২২, ১৬:০২

ছবি-সংগৃহীত

রাইজিং সিলেট ডেস্ক: বৃষ্টির পানি নিষ্কাশনের ঘটনাকে কেন্দ্র দুইপক্ষের ঝগড়ায় নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় প্রতিপক্ষের লোকজনের বল্লমের আঘাতে বাবুল দত্ত নামে এক দর্জি নিহত হয়েছেন। এ সময় নারীসহ আহত হয়েছেন অন্তত ৭ জন।

বৃহস্পতিবার সকালে কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের দনাচাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবুল দত্ত দনাচাপুর গ্রামের প্রবোদ দত্তের ছেলে। তিনি দর্জির কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবেশী সাবেক ইউপি সদস্য সুবল দেব ও বাবুল দত্তের মধ্যে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। সম্প্রতি সুবল দেবের লোকজনের বাড়ির বৃষ্টির পানি নিষ্কাশিত হয়ে বাবুল দত্তদের ফিশারী পুকুরে প্রবাহিত হওয়ার কারণে তারা ক্ষতিগ্রস্ত হচ্ছিলেন। এ অবস্থায় বৃহস্পতিবার সকাল ৭টার দিকে বাবুল দত্ত তাদের ফিশারী পুকুরে প্রতিপক্ষের লোকজনের বাড়ির ঢলের পানি প্রবাহিত হওয়ার প্রতিবাদ করলে দু’পক্ষের লোকজনের মধ্যে ঝগড়া বাঁধে।

এ সময় প্রতিপক্ষের সুবল দেব ও তাদের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বাবুল দত্তের ওপর হামলা করলে তিনি বল্লমের আঘাতে মারাত্মক আহত হন। পরে বাবুল দত্তকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্য আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি (তদন্ত) মীর মাহবুবুর রহমান বলেন, এরমধ্যে সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) জোনায়েদ আফ্রাদ ও আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ ময়নাতদন্তে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

রাইজিংসিলেট / আল-আমিন