raising sylhet
ঢাকাশনিবার , ৬ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বৃষ্টির সময় কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে এক তরুণীকে ধ র্ষ ণ করে দুই যুবক

rising sylhet
rising sylhet
জুলাই ৬, ২০২৪ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

গত ২ জুলাই সকাল ১০টায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে বৃষ্টির সময় কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে এক তরুণীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে।

শনিবার (৭ জুলাই) এ ব্যাপারে ধর্ষিতার মা বাদী হয়ে আড়াইহাজার থানায় দুজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আতাউর রহমান জানান, মামলা গ্রহণের পর থেকে আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রামচন্দ্রদী গ্রামের ওই তরুণীকে ২ জুলাই সকাল ১০টার দিকে বৃষ্টি থাকার সুযোগে কথা আছে বলে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ডেকে রামচন্দ্রদী এলাকায় সরকারি আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে নিয়ে যায় একই গ্রামের জজ মিয়ার ছেলে সফর আলী ওরফে লেংটা (২০) ও তার সহাযোগী আশ্রয়ণ প্রকল্পের ওই ঘরের মালিক জাহাঙ্গীরের ছেলে অলি (১৯)। ওই ঘরে ডেকে নেওয়ার পর অলির সহযোগিতায় সফর আলী ওরফে লেংটা তাকে ধর্ষণ করে।

এ বিষয়টি গোপন রাখার জন্য চাপ প্রয়োগ করে তরুণীকে বের করে দেয় ধর্ষক ও তার সহযোগী। ভুক্তভোগী বাড়িতে গিয়ে ঘটনা সম্পর্কে তার মায়ের কাছে খুলে বললে এ ব্যাপারে এলাকার কতিপয় মাতাবর স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার জন্য সময়ক্ষেপণ করে। তারা তরুণীর পরিবারকে ৫০ হাজার টাকা দেয়ার জন্যও প্রস্তাব দেন। কিন্তু তরুণীর মা তাতে রাজি না হয়ে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে শনিবার (৬ জুলাই) থানায় দুজনকে আসামি করে মামলা করেন।

২২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।