শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
ব্যবসায়ীদেরকে প্রশাসনের সতর্ক বার্তা

ব্যবসায়ীদেরকে প্রশাসনের সতর্ক বার্তা

ব্যবসায়ীদেরকে প্রশাসনের সতর্ক বার্তা

ব্যবসায়ীদেরকে প্রশাসনের সতর্ক বার্তা ।

পবিত্র রমজান মাসে বিয়ানীবাজারে পণ্য ক্রয়ে ভোক্তাদের যাতে কোন ধরনের অসুবিধা না হয় সেজন্য স্থানীয় চেম্বার অব কমার্স, ব্যবসায়ী নেতা, সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষের উপস্থিতিতে সভা করেন উপজেলা নির্বাহী অফিসার আয়েশা আক্তার। সভা শেষে তিনি পৌরশহরের পণ্যমূল্য তদারকিতে নামেন। এ সময় মাছ বাজার, তরকারি বাজার, মুদি দোকানসহ অন্যান্য নিত্যপন্যের দোকানে গিয়ে ব্যবসায়ীদের সাথে কথা বলে তাদের সতর্ক করেন। প্রয়োজনে আইনানুগ ব্যবস্থা নেয়ার বার্তাও দেন তিনি।

বিয়ানীবাজার পৌরশহরসহ উপজেলার অন্যান্য হাট-বাজার কঠোরভাবে তদারকি করছে প্রশাসন। এ সময় মূল্য নির্ধারনে অনিয়মের বিরুদ্ধে ব্যবসায়ীদের বার্তা দেয়া হচ্ছে। পণ্য ক্রয়ের সাথে সামঞ্জস্য রেখে বিক্রি করতেও বলে দেয়া হয়েছে। বাজার সিন্ডিকেট দূর করতে প্রশাসনের এই তদারকি চলমান থাকবে বলে জানা গেছে।

ইউএনও আয়েশা আক্তার জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী বাজার নিয়ন্ত্রনে সর্বোচ্চ নজরদারি করা হবে। এক্ষেত্রে ভোক্তাদের ঠকালে কিংবা অতিরিক্ত দাম রাখলে সংশ্লিষ্ট ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধরসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারাও ইউএনওকে সহযোগিতা করেন।

এদিকে প্রশাসনের অভিযানের সময় বাজারের পণ্যমূল্য কিছুটা কমলেও পরে তা বেড়ে যায়। ব্যবসায়ীদের এমন চোর-পুলিশ খেলায় ক্রেতারা কিছুটা বিব্রত।

৮২ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo