raising sylhet
ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ভয়ানক ব্যাটিং বিপর্যয় বাংলাদেশ

rising sylhet
rising sylhet
মার্চ ৯, ২০২৪ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

ভয়ানক ব্যাটিং বিপর্যয় বাংলাদেশ ।

লিটনের দ্রুত বিদায়ের পর শুরু হলো ভয়ানক ব্যাটিং বিপর্যয়। পর পর তিন বলে বাংলাদেশের তিন ব্যাটারকে বিদায় করে হ্যাটট্রিক করলেন লঙ্কান পেসার নুয়ান থুসারা। পরে আরও এক শিকার তুলে নিয়ে টাইগারদের রীতিমতো বিধ্বস্ত করে দিয়েছেন তিনি।

ইনিংসের তৃতীয় ওভারের প্রথম বল করে চোট নিয়ে মাঠ ছাড়েন লঙ্কান পেস বোলিং অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউস। তার জায়গায় বল হাতে নিয়ে শুরুতেই লিটন দাসকে বিদায় করেন ধনঞ্জয়া ডি সিলভা। তার বলে অযথা তুলে মারতে গিয়ে উইকেট বিলিয়ে আসেন ১১ বলে ৭ রান করা লিটন। দলীয় ১৩ রানে প্রথম উইকেট হারায় বাংলাদেশ।

তবে আসল বিপর্যয় ঘটে এরপরেই। চতুর্থ ওভারে বল হাতে নেন তরুণ লঙ্কান পেসার থুসারা। লঙ্কান কিংবদন্তি লাসিথ মালিঙ্গার মতো বোলিং অ্যাকশনে তিনি রীতিমতো কাঁপিয়ে দেন টাইগারদের ব্যাটিং লাইনআপকে। স্বাগতিক দলের অধিনায়ক নাজমুল হাসান শান্তকে দিয়ে শুরু। নিচু হয়ে আসা বলে সরাসরি বোল্ড হন শান্ত (১)। পরের বলে সদ্যই ক্রিজে আসা তাওহিদ হৃদয়কেও বোল্ড করে ফেরান থুসারা। এরপর মাহমুউল্লাহ রিয়াদ থুসারার হ্যাটট্রিক বলে লেগ বিফোরের ফাঁদে পরেন। যদিও সঙ্গে সঙ্গে রিভিও নিয়েছিলেন রিয়াদ। কিন্তু কাজে আসেনি।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। টস জিতে আগে সফরকারীদের ব্যাটিংয়ে পাঠায় স্বাগতিকরা। পরে বোলারদের অনিয়ন্ত্রিত বোলিংয়ে বাংলাদেশ লক্ষ্য পায় ১৭৫ রানের। কিন্তু জবাব দিতে নেমেই বিপদে পড়ে যায় তারা।

শ্রীলঙ্কার পঞ্চম বোলার হিসেবে টি-টোয়েন্টিতে হ্যাটট্রিকের দেখা পান থুসারা। টি-টোয়েন্টিতে বাংলাদেশের বিপক্ষে কোনো বোলারের এটি ষষ্ঠ হ্যাটট্রিক। এর আগে বাংলাদেশের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন ব্রেট লি, লাসিথ মালিঙ্গা, দীপক চাহার, নাথান এলিস ও করিম জানাত।

থুসারার আঘাত সেখানেই থামেনি। নিজের পরবর্তী ওভারে ফের আঘাত হানেন থুসারা। এবার ওভারের তৃতীয় বলে সরাসরি বোল্ড হন ১০ বলে ১১ রান করা সৌম্য সরকার। দলীয় ২৪ রানে ৫ উইকেট হারায় বাংলাদেশ। নবম ওভারে শেষ ভরসা হয়ে থাকা জাকের আলীও (৪) বিদায় নেন। এবারের বোলার লঙ্কান স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৯.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৮ রান তুলেছে বাংলাদেশ।

৯৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।