raising sylhet
ঢাকাবুধবার , ২০ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ আদালতে সাইবার ট্রাইব্যুনালে দুই ছাত্রদল কর্মীসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

rising sylhet
rising sylhet
মার্চ ২০, ২০২৪ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ আদালতে সাইবার ট্রাইব্যুনালে মামলা করা হয়েছে সিলেটের দুই ছাত্রদল কর্মীসহ ৭ জনের বিরুদ্ধে।

শেরপুর পলিটেকনিক কলেজ ছাত্রলীগের সভাপতি মো. হাসানুর রহমান ১৬ মার্চ ময়মনসিংহের সাইবার ট্রাইব্যুনালে সাইবার নিরাপত্তা আইনের ২৫(১) ও ২৯(১) ধারায় এ মামলা করেন। যার সাইবার মামলা নং-২৩/২০২৪।

সোস্যাল মিডিয়া ফেইসবুকে শেরপুর পলিটেকনিক কলেজ ছাত্রলীগ সভাপতি মো. হাসানুরহমানকে অশ্রাব্য ভাষায় মানহানীকর গালমন্দ, জাতির পিতা বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্র মন্ত্রীসহ বর্তমান সরকারের শীর্ষ কর্তাব্যক্তিদেরকে নানা আপত্তিকর অভিধায়ে অভিধিত ও ছবি বিকৃত করে অকথ্য ভাষায় কঠোক্তি করার অভিযোগে এ মামলা দায়ের করা হয়।

মামলার আসামীরা হচ্ছেন- সিলেট ছাত্রদলের মো. কাওসার আহমদ রিফাত, সিলেটের জৈন্তাপুর দরবস্তের মো. ফয়েজ আহমদ, অন্যান্য এলাকার আমিনুল ইসলাম সফর, মো. আব্দুল্লাহ আল মামুন, শাহ মাহমুদুল হাবিব ইমন, মো. সানায়ুর রহমান চৌধুরী ও মো. কয়সর রশীদ।

বাদী পক্ষের আইনজীবী ময়মনসিংহ জেলা বারের সদস্য অ্যাডভোকেট মো. আব্দুস সালাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, শুনানী শেষে আদালত মামলাটি গ্রহন করেন এবং তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ময়মনসিংহকে নির্দেশ দিয়েছেন।

৬৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।