মহানগর যুবলীগের উদ্যোগে বন্যার্তদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা অব্যাহত

জুন ৩০ ২০২২, ১৭:৪৬

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর পক্ষ স্মরন কালের ভয়াবহ বন্যার কবলে আক্রান্ত সিলেট শহরের বিভিন্ন ওয়ার্ডে আশ্রয় গ্রহণকারী বানভাসি মানুষের মধ্যে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা, ওষুধ প্রদান ও এ্যাম্বুলেন্স সার্ভিস অব্যাহত।

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ১১টায় সিলেট সিটি কর্পোরেশনের ২২, ২৪ নং ওয়ার্ডের উমর শাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এলাকায় এই কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক বিধান কুমার সাহা বলেন, সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাই বর্তমান যুবলীগকে মানবিক যুবলীগ নামে আখ্যায়িত করা হয়। মহানগর যুবলীগ করোনাকালীন সময় থেকে এখন পর্যন্ত অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষদের ত্রাণ সামগ্রী, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ফ্রি ঔষধ সহ এ্যাম্বুলেন্স সার্ভিস দিয়ে যাচ্ছে। আমি তাদের এই মানবিক কাজের জন্য সিলেট মহানগর যুবলীগকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সিলেট মহানগর আওয়ামীলীগের ২৪ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক জাবেদ আহমদ এর সভাপতিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. শাহজাহান, ২২, ২৩ ও ২৪ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকী।

উল্লেখ্য, সিলেটে ভয়াবহ বন্যার শুরু থেকেই পানি বন্দী মানুষের মাঝে ত্রাণ বিতরণ ও বিনামূল্যে চিকিৎসাব দিয়ে সিলেট মহানগর যুবলীগ। বিজ্ঞপ্তি