মহানগর যুবলীগের উদ্যোগে বন্যার্তদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবার উদ্বোধন

জুন ২৯ ২০২২, ১৭:২৩

স্মরন কালের ভয়াবহ বন্যার কবলে আক্রান্ত সিলেট শহরের বিভিন্ন ওয়ার্ডে আশ্রয় গ্রহণকারী বানভাসি মানুষের মধ্যে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ও সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়েছে।

বুধবার (২৯ জুন) সকাল ১১টায় সিলেট সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের নরসিংটিলা উন্নয়ন কমিটির কার্যালয় ও আখালিয়া ধানুহাটা এলাকায় দিনব্যাপী যুবলীগ এই কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট মহানগর আওয়ামীলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মখলিছুর রহমান কামরান।

মেডিক্যাল টিমের চিকিৎসা সেবা পরিদর্শন কালে যুবলীগ নেতারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর পক্ষ থেকে সিলেটে ভয়াবহ বন্যার শুরু থেকেই পানি বন্দী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছে সিলেট মহানগর যুবলীগ। তারা আরো বলেন, এ বন্যা নিঃসন্দেহে গরিব ধনী সবার জন্য এক পরীক্ষা। আর এই পরিক্ষায় আমাদের উত্তীর্ণ হতে হবে। সরকারের সাধ্যমতো ত্রাণ সাহায্য দিয়ে যাচ্ছেন এবং সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তারেই ধারাবাহিকতায় মহানগর যুবলীগ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাচ্ছে এবং যেকোনো প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত রয়েছে। বন্যা শেষ না হওয়া পর্যন্ত যুবলীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা জানান।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংটিলা উন্নয়ন কমিটির সভাপতি মঈনুল হক চৌধুরী। বিজ্ঞপ্তি